মেইন ম্যেনু

ব্লেম গেম বন্ধ করে জাতীয় ঐক্যের আহ্বান মওদুদের

সন্ত্রাসবাদ দমনে সরকারকে ‘ব্লেম গেম’ বন্ধ করে জাতীয় ঐক্য গড়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ।

তিনি বলেন, ‘দেশে গণতন্ত্র না থাকলে, রাজনীতি না থাকলে সন্ত্রাস বা জঙ্গিবাদের উত্থান হয়। দেশে এখন গণতন্ত্রও নেই, রাজনীতিও নেই।’

শুক্রবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ারস ইনস্টিটিউশন মিলনায়তনে কাজী জাফর আহমদ-নাগরিক শ্রদ্ধাঞ্জলি শীর্ষক এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

গণতন্ত্র ফিরিয়ে এনে বিরোধীদলকে গণতান্ত্রিক পরিবেশে রাজনীতি করার সুযোগ দেওয়ার আহ্বান জানান বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য।

রাজনীতি প্রকৃত রাজনীতিবিদদের হাত থেকে দূরে সরে যাচ্ছে-উল্লেখ করে মওদুদ আহমেদ বলেন, এই মুহূর্তে কাজী জাফর আহমদের মতো রাজনৈতিক নেতার বড় প্রয়োজন ছিল। কিন্তু বর্তমান পরিবেশে দ্বিতীয় কোনো কাজী জাফর তৈরি হওয়া সম্ভব নয়।

বিকল্প ধারা বাংলাদেশের সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রাক্তন উপাচার্য এমাজ উদ্দিন আহমেদ, অধ্যাপক মাহবুল্লাহ, জাতীয় গণতান্ত্রিক পার্টির সভাপতি শফিউল আলম প্রধান, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপির নেতা নিতাই রায় চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই