মেইন ম্যেনু

বড়লেখায় পুলিশ ডাকাত সংর্ঘষ; ৭ ডাকাত আটক, ১০ পুলিশ আহত

মাহমুদ এইচ খান, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের বড়লেখায় পূর্ব দক্ষিনভাগ গ্রামে পুলিশ ডাকাতের মধ্যে সংর্ঘষ হয়েছে। এসময় দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাতকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় বড়লেখা থানার ওসি সহ ১০ পুলিশ আহত হয়েছে বলে জানিয়েছেন বড়লেখার থানার ওসি তদন্ত আকবর হোসেন।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানানা, মঙ্গলবার ভোর সাড়ে ৩টার দিকে পূর্ব দক্ষিনভাগ গ্রামের প্রবাসী ধনু মিয়ার বাড়িতে একদল ডাকাত ডাকাতির জন্য প্রবেশ করার সংবাদ পেয়ে তিনিসহ ১০/১২ জনের একটি টিম তাদের ধরতে যান। ধনু মিয়ার বাড়ির পাশে পুলিশের গাড়ি যাওয়ামাত্র ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশও প্লাটা গুলি ছোড়ে। বেশ কিছুক্ষন গুলাগুলির পর অস্ত্রসহ কয়েক ডাকাত পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ৭ ডাকাতকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এ ঘটনায় বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান, ওসি তদন্ত আকবর হোসেন, এসআই আনোয়ারউল্লা, অমিতাব, দ্রুবেশ চক্রবর্তী ও দেবাশীষ সুত্রধরসহ ১০ জন পুলিশ আহত হন ।

আহত অবস্থায় আটকৃত ডাকাতরা হলো হবিগঞ্জের যাদবপুরের জিতু মিয়া(৪২), মাধবপুরের শিবপুর এলাকার খলিলুর রহমান (২৩), মাধবপুরের সাতবাড়িয়ার জাহাঙ্গীর (২৫), একতিয়ারপুরের নুর মিয়া (২৮), সাতবাড়িয়ার কামাল মিয়া (৩৫), কালিনগরের আশিক ওরফে মাসুদ (৩৬) এবং বাহুবলের আব্দুল খালিক (৩৭)।
ঘটনাস্থল থেকে ৪ রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। আটককৃত ডাকাতদের নামে হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।






মন্তব্য চালু নেই