মেইন ম্যেনু

বড় পর্দায় আবার নিয়মিত পপি

কাজের ধারাবাহিকতায় আবার বড় পর্দায় নিয়মিত হয়ে উঠছেন চিত্রনায়িকা পপি। কিছুদিন আগে তিনি ‘সোনাবন্ধু’ চলচ্চিত্রের কাজ শুরু করেছেন। পপি জানান, আরও নতুন কয়েকটি চলচ্চিত্রে কাজ করবেন তিনি। সেই নতুন কয়েকটির একটি হচ্ছে ‘দি আমেরিকান ড্রিম’।

এতে প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। চলচ্চিত্রটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করছেন এম জসীম উদ্দিন। সম্প্রতি বিএফডিসিতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আর সে সভাতেই জানানো হয়, চলচ্চিত্রটিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন পপি।

এতে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘দি আমেরিকান ড্রিম’ চলচ্চিত্রটির গল্প মূলত আমাকে খুব আগ্রহী করে তুলেছে কাজটি করার জন্য। আমাদের দেশের অনেকেরই স্বপ্ন থাকে আমেরিকা যাওয়ার। সেই স্বপ্নের বিষয় নিয়েই মূলত এগিয়ে যাবে এ চলচ্চিত্রের গল্প। আমার চরিত্রের নাম বাঁধন। আশা করি ভাল একটি চলচ্চিত্র হবে এটি। পপি জানান, শিগগিরই চলচ্চিত্রটির শুটিং শুরু হবে।

পরিচালক জানান, মূলত ইংরেজি ভাষায় নির্মিত হবে এটি। পরে তা আবার বাংলায় ডাবিং করা হবে। এদিকে পপি জাহাঙ্গীর আলম সুমনের নির্দেশনায় ডিএ তায়েবের সঙ্গে অভিনয় করছেন ‘সোনাবন্ধু’ চলচ্চিত্রে। এ চলচ্চিত্রের কিছু দৃশ্যের চিত্রায়ণের কাজ এরই মধ্যে শেষ হয়েছে। তবে পরবর্তী শিডিউল এখনও চূড়ান্ত হয়নি।

গত ঈদে পপি তিনটি নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র প্রয়াত আবদুল্লাহ আল মামুনের ‘দুই বেয়াইয়ের কীর্তি’। এটি গত ২৯ মে মুক্তি পায়।






মন্তব্য চালু নেই