মেইন ম্যেনু

বড় বোনের পর এবার ছোট বোনের সেক্স টেপ ফাঁস

মার্কিন টিভি রিয়েলিটি শো তারকা কাইলি জেনার এবং তার সাবেক ছেলেবন্ধু মার্কিন র‌্যাপার টায়গার একটি সেক্স টেপ অনলাইনে ফাঁস হয়েছে।

সংবাদ মাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদনে জানা যায়, ২৬ বছর বয়সি র‌্যাপার টায়গার ওয়েবসাইটে ভুলক্রমে টেপটি প্রকাশিত হয়। পরবর্তীতে অবশ্য সেটি সরিয়ে নেওয়া হয়েছে। কিন্তু তার আগেই সেটি দ্রুত প্রচার পেয়ে যায়। মাত্র ৩০ মিনিট ওয়েবসাইটে ছিল টেপটি।

একটি সূত্রের বরাত দিয়ে ‘দ্য সান’ জানিয়েছে- ‘টায়গা বিষয়টি নিয়ে খুব বেশি চিন্তিত নন, কিন্তু কাইলি দুশ্চিন্তায় আছেন। তার ধারণা টেপটি দুষ্টু মানুষের হাতে পড়লে তাকে হেয় করার জন্য ইন্টারনেটে ছড়িয়ে দিতে পারে।’

খবরে আরো প্রকাশ, কাইলি এখন কানাডিয়ান র‌্যাপার জোহর্ন অ্যান্থনির সঙ্গে প্রেম করছেন। হুট করেই নাকি তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়েছে এবং এখন তারা পরস্পরের প্রেমে মজে আছেন। সুতরাং কাইলির দুশ্চিন্তা কারণ এখানে বোঝাই যাচ্ছে।

কাইলির পরিবার টায়গাকে মেনে নিতে চায়নি। কারণ টায়গা এবং কাইলির বয়সের পার্থক্য আট বছর। আর ১৮ বছর পূর্ণ হওয়ার আগেই তারা সম্পর্কে জড়িয়েছিলেন। এ জন্যই তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়। তবে জোহরন অ্যান্থনির সঙ্গে সম্পর্কের ব্যাপারে কাইলির পরিবারের আপত্তি নেই বলে জানা গেছে।

এর আগে ২০০৩ সালে কাইলির বড় বোন কিম কার্দাশিয়ানেরও একটি সেক্স স্ক্যান্ডাল প্রকাশ পেয়েছিল।






মন্তব্য চালু নেই