মেইন ম্যেনু

বয়স ৩৫ পার হলেও বিয়ে করেননি যে বলিউড নায়িকারা

বলিউডে অনেক অভিনেত্রীদের বয়স ৩৫ এর পার হয়ে গেছে। কিন্তু এখনও বিয়ের সানাই বাজে নি। যারা এখনও বিয়ের পিঁড়িতে বসেন নি তারা সবাই কোন না কোন সময় বলিউড কাঁপিয়েছেন তাদের অভিনয় দিয়ে। এখন পর্দার বাইরে থাকলে তাদের নাম প্রায় চলে আসে টাইমলাইনে। এই অভিনেত্রীরা কোন না কোন কারণে এখনও বিয়ে করেন নি।

সুস্মিতা সেন
প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন মডেলিং থেকে অভিনয়ে নজর কেড়েছেন। বেশ কিছু অসাধারণ সিনেমায় অভিনয় করেছেন তিনি। এখন তার বয়স, ৪৩। কখনও তার সঙ্গে প্রাক্তন পাক পেসার ওয়াসিম আকরামের নামও জড়িয়েছে। কিন্তু বাস্তব জীবনে এখনও সুপাত্রের সন্ধান পাননি দুলহা মিল গায়া-র অভিনেত্রী।

প্রীতি জিনতা
ব্যবসায়ী নেস ওয়দিয়ার সঙ্গে ডেট করতেন প্রীতি জিনতা। কিন্তু পরে দুজনের মধ্যে বিবাদ বাঁধে। ৪০ বছরের প্রীতি বিয়ের ব্যাপারে নীরব।

উর্মিলা
রঙ্গিলা-র অভিনেত্রী উর্মিলা বিভিন্ন হিট ছবিতে অভিনয় করেছেন। তবে বেশ কিছু দিন তাকে বড় পর্দায় দেখা যাচ্ছে না। ৪১ বছরের উর্মিলা কবে বিয়ে করবেন, তা এখনও জানা যায়নি।

আমিশা প্যাটেল
কাহোনা প্যায়ার হ্যায়-এর নায়িকা আমিশাও এখনও গাঁটছড়া বাঁধেননি। তার বয়স এখন ৩৯। বিক্রম ভাটের সঙ্গে সম্পর্ক নিয়ে এক সময় খুব গুঞ্জন তৈরি হয়েছিল।

বিপাশা বসু
বিপাশা বসুর সঙ্গে অভিনেতা জন আব্রাহাম ও দিনো মোরিয়া, হারমান বাবেজার সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল। বর্তমানে করণ গ্রোভারের সঙ্গে ডেট করছেন তিনি। তবে বিয়ে নিয়ে কোনও কথা শোনা যায়নি।

নাগমা
নাগমার বয়স ৪০। হিন্দি ছাড়াও তামিল, তেলেগু সিনেমায় অভিনয় করেছেন তিনি। রাজনীতিতে সক্রিয় তিনি। কিন্তু মনে হচ্ছে, বিয়ে করার কোনও তাড়া তার নেই।

শর্মিতা শেঠি
শিল্পা শেঠির বোন শর্মিতা রুপোলি পর্দায় সাফল্য পাননি। এখন তিনি ইন্টিরিয়র ডিজাইনার। শিল্পা তো ৩৪ বছরে বিয়ে করেছেন। কিন্তু ৩৬ বছর বয়স হলেও এখনও অবিবাহিতা শর্মিতা।

টাবু
নাগার্জুনের সঙ্গে টাবুর সম্পর্ক নিয়ে বেশ চর্চা হয়েছিল। কিন্তু টাবুর এখনও বিয়ে হয়নি। তার বয়স ৪৩। তিনি জানিয়েছেন, পছন্দের পাত্র না পেলে বিয়েই করবেন না।






মন্তব্য চালু নেই