মেইন ম্যেনু

ভাইকে যৌনতা বিষয়ে জ্ঞান দিলেন সোনম!

একমাত্র ছোট ভাই হর্ষবর্ধন কাপুরকে যৌনতা বিষয়ে জ্ঞান দিলেন অভিনেত্রী সোনম কাপুর ও তার বোন রিয়া কাপুর। বড় পর্দায় নগ্ন হতে চেয়ে এর আগে মিডিয়াতে চর্চার বিষয় হয়ে উঠেছিলেন ‘মির্জিয়া’-খ্যাত অভিনেতা হর্ষবর্ধন কাপুর।

অভিনয় জগতে পা রাখতে না রাখতেই তিনি এমন ইচ্ছা প্রকাশ করায় স্বভাবতই তাকে নিয়ে চর্চা হয়েছিল বি-টাউনে। তবে এবারে তার ব্যাপারে দুই বোনের মন্তব্য নিয়ে শুরু হয়েছে আলোচনা।

সম্প্রতি নেহা ধুপিয়ার সাওন পডকাস্টে সোনম কাপুর ও রিয়া কাপুর এসেছিলেন অতিথি হয়ে। এ সময় তাদের ভাইয়ের বিষয়ে বেশ কিছু কথা শেয়ার করেন তারা।

এ সময় সোনম জানান, ছেলেরা সোনম এবং রিয়ার মতো মেয়েদের সঙ্গে ডেট করা একেবারেই পছন্দ করেন না। কিন্তু মেয়েদের ডেট করার বিষয়ে তাদের ভাই হর্ষবর্ধনের পছন্দ নাকি খুব সাংঘাতিক।

সেই অনুষ্ঠানেই সোনম এবং রিয়া তাদের একমাত্র ভাইকে দিলেন যৌনতা বিষয়ে অতি প্রয়োজনীয় একটি পরামর্শ। দুই বোনেরই চিন্তা যৌনতা-সংক্রান্ত স্বাস্থ্য-সুরক্ষা নিয়ে। তাই দু’জনেই আশা করেন, হর্ষবর্ধন অবশ্যই যৌনতার সময়ে যেন প্রটেকশন ব্যবহার করেন!

তবে কি হর্ষবর্ধন মাল্টি-ডেট করেন? নাকি এই মুহূর্তে তার জীবনে কোনো নারী রয়েছেন যার সঙ্গে হর্ষবর্ধন এতটাই ঘনিষ্ঠ যে দুই বোন তা নিয়ে চিন্তিত?






মন্তব্য চালু নেই