মেইন ম্যেনু

ভাই-বোন থেকে তারা এখন প্রেমিক-প্রেমিকা

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘ইয়ে রিস্তা ক্যায়া কহেলাতা হ্যায়’-তে অনস্ক্রিন ভাই-বোনের ভূমিকায় অভিনয় করছেন তারা।

কিন্তু বাস্তবে একে অপরের প্রেমে পড়ে গেছেন। আর সে কারণেই নাকি রিল লাইফ থেকে বাদ পড়ছেন! শুনতে অবাক লাগলেও এমন ঘটনাই ঘটতে চলেছে রোহান মেহেরা এবং কাঞ্চি সিংয়ের সঙ্গে।

সিরিয়ালের সেট থেকেই তাদের প্রেম শুরু। সূত্রের খবর, এর আগে চ্যানেল কর্তৃপক্ষ তাদের বাস্তব সম্পর্কের ব্যাপারে সাবধানী হওয়ার নির্দেশ দিয়েছিলেন। কিন্তু তা তারা শোনেননি। ফলে ওই সিরিয়াল থেকেই নাকি তাদের বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই ডেলি সোপের এক কর্মী জানিয়েছেন, রোহান-কাঞ্চিকে চ্যানেল কর্তৃপক্ষ আগেই বলেছিলেন, যেহেতু তারা অনস্ক্রিন ভাই-বোনের ভূমিকায় অভিনয় করছেন তাই বাস্তবে তাদের সম্পর্ক যেন গোপন রাখা হয়। কারণ সিরিয়ালের দর্শক অভিনেতাদের ইমেজ নিয়ে অনেক বেশি সেনসেটিভ। কিন্তু তারা ওই নির্দেশ হালকাভাবে নিয়েছিলেন। এমনকী তাদের সম্পর্ক নিয়ে বিভিন্ন জায়গায় সাক্ষাত্কারও দিয়েছিলেন। যা চ্যানেল কর্তৃপক্ষ ভালোভাবে নেয়নি। ফলে রোহান-কাঞ্চিকে নাকি ওই প্রজেক্ট থেকে বাদ দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। যা কার্যকরী হওয়া এখন সময়ের অপেক্ষা।






মন্তব্য চালু নেই