মেইন ম্যেনু

ভাঙ্গায় ভাতিজার সাথে বাকবিতন্ডার জের ধরে চাচার মৃত্যু

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের ঘারুয়া বাজারে বুধবার বিকালে দোকান ঘর তোলাকে কেন্দ্র করে ভাতিজার সাথে দ্বন্দের জের ধরে চাচা মান্নার ফকিরের(৫৫) করুন মৃত্যু হয়েছে। সে মকরমপুট্রি গ্রামের ছদন ফকিরের ছেলে। বৃদ্ধ মান্নান ফকিরের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। এঘটনায় এ রির্পোট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

এলাকাবাসী জানান, ঘারুয়া বাজারে মান্নান ফকির এর দখলকৃত একটি দোকান ঘরের অসম্পন্ন কাজ করতে গেলে পার্শ্ববর্তী মকরমপুট্রি গ্রামের মোঃ সলেমান শেখ ভাঙ্গা থানায় একটি অভিযোগ দিয়ে পুলিশ সাথে নিয়ে কাজে বাধা দেয়।

এ সময় প্রতিপক্ষ সলেমান শেখের পক্ষ নিয়ে আপন ভাতিজা কাইয়ুম ফকির তারই চাচা মান্নান ফকির কে পুলিশের সামনে অকথ্য ভাষায় গালমন্দ সহ লাঞ্চিত করে। এই অপমান সইতে না পেরে চাচা অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। অবশেষে তার করুন মৃত্যু হয়। এসময় ঘটনাস্থলে থাকা পুলিশ ও স্থানীয় জনগণের রোষানল থেকে কাইয়ূুম পালিয়ে যায়। চাচার মৃত্যুতে এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে ঘটনার প্রত্যক্ষদর্শী এএসআই এনায়েত হোসেন জানান, আমার সামনে মান্নান ফকির ও কাইয়ুম ফকিরের বাক-বিতন্ডা হয়। হঠাৎ মান্নান ফকির অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল ইসলাম বলেন, পরিবারের সাথে কথা বলে জেনেছি লোকটি আগেই হৃদরোগে আক্রান্ত ছিল। তারপরেও পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।






মন্তব্য চালু নেই