মেইন ম্যেনু

ভাঙ্গায় সাবেক-বর্তমান এমপির সমর্থকদের মধ্যে সংঘর্ষ চলছেই

ফরিদপুরের ভাঙ্গায় বর্তমান ও সাবেক এমপির সমর্থকদের মধ্যে কোন্দল লেগেই আছে। গত বৃহস্পতিবার তুজারপুর ইউনিয়নের তুজারপুর গ্রামে বর্তমান এমপি নিক্সন চৌধুরী সমর্থক সোহরাব ভুইয়া চেয়ারম্যান ও সাবেক এমপি আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহর সমর্থক কে এম কলেজের অধ্যাপক মোঃ সরোয়ার হোসেন গ্রুপের মধ্যে সংঘর্ষে ৩০ জন আহত হয়েছে।

এ ঘটনায় উভয় গ্রুপের অন্তত তিনটি মুদি দোকানসহ ২০টি বাড়ীতে লুটপাট ও ভাংচুরের ঘটনা ঘটে। আধিপত্য বিস্তারের অংশ হিসাবে ছাত্রদের স্কুলে যেতে বাধা নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। ফের সংঘর্ষ ও ঘর-বাড়ী লুটপাট হওয়ার আাশংকায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকা থমথমে অবস্থা বিরাজ করেছে। সংশ্লিষ্ট সূত্রে জানায়ায় সাবেক চেয়ারম্যান সোহরাব ভুইয়া গ্রুপের ৮ম শ্রেণীর ছাত্র জহির ও রোমান স্কুলে যাওয়ার পথে সরোয়ার গ্রুপের ফারুক, জাহিদ ওদের পথ রোধ করে। সেই জের ধরে উভয় গ্রুপ সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র-শস্ত্র রামদা, টেটা, ঢাল, সরকি, কাতরা, ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দফায় দফায় সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটে।

খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দ্রুত পরিস্থতি নিয়ন্ত্রনে আনে। এ ব্যাপারে ওসি নাজমুল ইসলাম জানান, বর্তমান পরিস্থতি শান্ত রাখার জন্য এলাকায় মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন রয়েছে। লুটপাট কৃত দোকানিরা হল-আবুল মাতুব্বরের মুদি,কুদ্দুস মাতুব্বরের মুদি দোকান ও বিষেরকান্দির জমশেদ মীরের মুদি দোকান, বিষের কান্দি গ্রামের ১০বাড়ী ও তুজারপুর গ্রামের ৮ বাড়ীতে ভাংচর, লুটপাটের ঘটনা ঘটে।

আহতরা হল-তুজারপুর গ্রামের আতিয়ার মাতুব্বার (৪০), চুন্নু মাতুব্বার (৩৫), জোবায়ের (২২), আলাউদ্দিন (২৭), হায়দার মাতুব্বার, সোহরাব মাতুব্বর, মনি মাতুব্বর, চান মিয়া মাতুব্বর, রাজ্জাক মাতুব্বর, সূর্য মাতুব্বর, মিলা মাতুব্বর, জুয়েল মাতুব্বর, আকিদুল মাতুব্বর, মাসুদ মাতুব্বর, আব্দুল মাতুব্বর,সহ আরও কয়েকজন।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই