মেইন ম্যেনু

ভাবতেছি ফেসবুক পেজটাই বন্ধ করে দেব : সাব্বির

কয়েকজন অনুসারীর আচরণে ক্ষুব্ধ হয়ে ফেসবুকে অফিশিয়াল পেজ বন্ধের হুঁশিয়ারি দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার সাব্বির রহমান রুম্মান। গতকাল শুক্রবার ওই পেজে দেওয়া এক স্ট্যাটাসে তিনি এ হুঁশিয়ারি দেন।

কেউ কেউ ফেসবুকে সাব্বিরের ছবি আপলোড করা নিয়ে বাজে মন্তব্য করেন। এতে চটে গিয়ে তিনি বলেন, ‘ভাবতেছি পেইজটাই বন্ধ করে দিব..এত এত খারাপ কমেন্ট দেখতে আর ভালো লাগে না…আমরা প্র্যাকটিস বাদ দিয়ে ফটো তুলি না…আর ফটো তুললেই যে সবাই খারাপ খেলে সেটাও সত্য না… মন-মানসিকতা একটু পরিবর্তন করতে চেষ্টা করুন..আর যদি আপনাদের বেশি সমস্যা থাকে তাহলে পেইজে আনলাইক দিয়ে দেন…ধন্যবাদ!!’

গত কয়েকদিন সতীর্থ ক্রিকেটার, প্রিয়জনের সঙ্গে কিংবা নিজের কিছু ছবি ফেসবুক পেজে পোস্ট করেন সাব্বির। এসব ছবির কোনোটিতে বাজে মন্তব্য করার পরিপ্রেক্ষিতেই তিনি অনুসারীদের প্রতি সতর্কবার্তা দিয়েছেন।

 

sabbir-1

বাংলাদেশের ক্রিকেটারদের ফেসবুক পেজে পোস্ট করা ছবিতে বাজে মন্তব্যের বিষয়টি নতুন নয়। কয়েক দিন আগে অলরাউন্ডার নাসির হোসেন তাঁর ছোট বোনকে নিয়ে একটি সেলফি ফেসবুকে পোস্ট করেন। সেই ছবিতে আপত্তিকর মন্তব্য করেন অনেক অনুসারী। এ ঘটনায় দেশজুড়েই ব্যাপক সমালোচনা হয়। আপত্তিকর মন্তব্যকারীদের গ্রেপ্তারেরও দাবি জানানো হয়।

ওই ঘটনার রেশ না কাটতেই টি-টোয়েন্টি ও ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফির ফেসবুক পেজ বাংলাদেশে প্রদর্শন বন্ধ হওয়ার গুঞ্জন ওঠে। এ ব্যাপারে যোগাযোগ করা হলে অধিনায়ক মাশরাফি এনটিভি অনলাইনকে পাল্টা প্রশ্ন করেন, ‘তাই নাকি?’

বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের ফ্যান পেজেও গতকাল শুক্রবার কটূক্তি করেছেন কিছু অনুসারী। ইফতারে দুই ব্যাটসম্যান সৌম্য সরকার ও লিটন দাসের উপস্থিতি নিয়ে তাঁরা সাম্প্রদায়িক মন্তব্য করেন।






মন্তব্য চালু নেই