মেইন ম্যেনু

ভারতীয় এই মুসলিমের ঘোষণা, হাফিজের মাথা আনলেই ৫ কোটি

পাকিস্তানের জঙ্গি গোষ্ঠী লস্কর-ই-তৈবার প্রতিষ্ঠাতা হাফিজ সাইদের মাথা কেটে আনতে পারলেই ৫ কোটি টাকা নগদ পুরস্কারের ঘোষণা দেবেন এক ভারতীয় মুসলিম। যিনি ছত্তীসগড় হজ কমিটির সাবেক সভাপতি। টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ খবর জানা যায়।

গত কাল ১৯ সেপ্টেম্বর সোমবার ছত্তীসগড়ে সাংবাদ সম্মেলনে ডক্টর সেলিমরাজ বলেন, ক্রমাগত ভারতের বিরুদ্ধে বক্তব্য দিয়ে চলেছে হাফিজ সাইদ। কাশ্মীরের উরি সেক্টরে জওয়ানদের উপর হামলার ঘটনাতেও রয়েছে পাক মদতপুষ্ট ভারত বিদ্বেষী জঙ্গি সংগঠন লস্কর-ই-তৈবা। সেই সংগঠনের প্রধান হাফিজের মাথা যে কাটতে পারবে, তাকেই তিনি ৫ কোটি টাকা পুরস্কার স্বরূপ দেবেন।

সেলিমরাজ বলেন, ভারতের অনেক মুসলমানই পাকজঙ্গি হামলায় মারা গিয়েছেন। ক্রমাগত হামলায় শহিদ হয়েছেন বেশ কয়েক জন ভারতীয় জওয়ান। তাই, হাফিজ সাইদের মাথা কাটতে পারলেই তাকে পাঁচ কোটি টাকা দেয়ার ঘোষণা করেছি। যদি এর জন্য জমি বেচতে হয়, বেচে দেব। দেশের সম্মানের থেকে জমি-জায়গা বড় নয়।

ছত্তীসগড় হজ কমিটির সাবেক সভাপতি বলেন, তার এই ঘোষণার পর যদি ওই জঙ্গিনেতা খুন হন, তা হলে তিনি নিজেকে ভাগ্যবান বলেই মনে করবেন।

দেশের সমস্ত ইমাম, মাওলনারা যাতে তার মতোই পাকিস্তান জঙ্গিনেতার বিরুদ্ধে সোচ্চার হন, তাকে হত্যার ফতোয়া দেন, সেই আর্জিও জানিয়েছেন ডক্টর সেলিমরাজ।

সেলিমরাজের কথায়, বন্দেমাতরমের বিরুদ্ধে যদি ওরা ফতোয়া জারি করতে পারে, তা হলে হাফিজ সাইদ-সহ সমস্ত পাকমদতপুষ্ট জঙ্গিদের হত্যা করার ফতোয়া জারি দোষের কিছু নয়।






মন্তব্য চালু নেই