মেইন ম্যেনু

ভারতীয় টিভিতে নাচবেন ব্রাভো

ছিলেন ক্রিকেটার, হলেন গায়ক, এবার নেচেও দেখাবেন। বলছিলাম ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ডোয়াইন ব্রাভোর কথা। ক্রিকেটার হিসেবে এমনিতেই জনপ্রিয় তিনি, গায়ক হিসেবে প্রথম গান চ্যাম্পিয়ন দিয়েই বাজীমাত করে দিয়েছেন। এবার আসছেন নৃত্য শিল্পী হিসেবে।

জাতীয় দলের হয়ে কিংবা আইপিএলে ভারতের মাটিতে প্রচুর ম্যাচ খেলেছেন ব্রাভো৷ কিম্তু ওয়েস্ট ইন্ডিজের এই তারকা ক্রিকেটার ভারতে আসছেন নাচতে। ভারতীয় টেলিভিশন চ্যানেল কালারস টিভির নৃত্য বিষয়ক অনুষ্ঠান ঝালাক দিখলা যা তে অংশ নেবেন ব্রাভো। জনপ্রিয় রিয়েলিটি শো ‘স্ট্রিক্টলি কাম ড্যান্সিং’-এর ভারতীয় সংস্করণ এটি। এখানে বিভিন্ন ক্ষেত্রের তারকারা নাচে অন্ধ নেয়।

ভিন্ন কিছুর অভিজ্ঞতা নিতেই এই নাচের প্রতিযোগিতায় নামছেন ব্রাভো। স্ট্রিক্টলি কাম ড্যান্সিং অনুষ্ঠানে ২০০৫ সালে জয়ী হয়েছিলেন প্রাক্তন ইংলিশ পেসার ড্যারেন গফ।

ক্রিকেটার হিসেবে তো আগেই সফল, এবার শোবিজ জগতে নিজের ভাগ্য পরীক্ষায় নামতে চাইছেন এই ক্যারিবিয়ান ক্রিকেটার। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি খুবই উচ্ছ্বসিত এই অনুষ্ঠানে অংশ নিতে পেরে। আমি ভিন্ন কিছু দেখাতে চাই। আমি শুধু মজা করতেই এখানে অংশ নিচ্ছি।’

তবে ক্রিকেট ছাড়ছেন না তিনি। তিনি বলেন, ‘আজকাল ক্রিকেট এবং এন্টারটেইনমেন্ট পাশপাশি থাকে। নাচা অবশ্যই ক্রিকেটের থেকে কঠিন। শুধু চেস্টা করতে এসেছি, ক্রিকেট ছাড়ছি না।’






মন্তব্য চালু নেই