মেইন ম্যেনু

ভারতীয় প্রসাধনীর বিজ্ঞাপনে নিঝুম রুবিনা

প্রথমবারের মতো কোন ভারতীয় প্রসাধনীর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছেন নিঝুম রুবিনা। শওনক মিত্রের নির্দেশনায় রোববার থেকে কলকাতায় শুরু হয়েছে ‘কারিস গোল্ড ফেসওয়াশ’ শিরোনামের পণ্যটির চিত্রধারণের কাজ।

বছর দেড়েক আগে ইউরো অরেঞ্জ কোলার বিজ্ঞাপনে কাজ করার মাধ্যমে আলোচনায় আসেন নিঝুম রুবিনা। তার পরপরই রাঙ্গাপরী হারবাল হেয়ার অয়েল এর জিঙ্গেল ভিত্তিক একটি বিজ্ঞাপনে কাজ করেন কলকাতার নির্মাতা শওনক মিত্রের নির্দেশনায়। সেই ধারাবাহিকতায় একই নির্মাতার নতুন একটি বিজ্ঞাপনে যুক্ত হয়েছেন নিঝুম রুবিনা।

রোববার থেকে শুটিং শুরু হওয়া বিজ্ঞাপনটি প্রসঙ্গে নিঝুম রুবিনা বলেন, ‘আবারো শওনক মিত্রের সঙ্গে কাজ করছি। তবে এবারের পণ্যটি ভারতীয়। তাই কিছুটা নতুনত্ব তো থাকছেই। আশা করছি আগের বিজ্ঞাপনগুলোর চেয়েও বেশি সাড়া পাব। কারণ বিজ্ঞাপনটি দুই দেশের টেলিভিশন চ্যানেলগুলোতে একযোগে প্রচার হবে।’

এদিকে বিজ্ঞাপনের পাশাপাশি চলচ্চিত্রেও নিয়মিত কাজ করছেন নিঝুম রুবিনা। জাকির হোসেন রাজুর ‘এর বেশি ভালোবাসা যায় না’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে ছিলো এই তারকার। তারপর থেকে শুধুই ছুঁটে চলেছেন। সম্প্রতি চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে ‘পোস্টমাস্টার ৭১’ এবং আরিফিন শুভর সঙ্গে ‘অস্তিত্ব’ ছবির শুটিং শেষ করেছেন নিঝুম রুবিনা।






মন্তব্য চালু নেই