মেইন ম্যেনু

ভারতের গ্রেট কালীকে চ্যালেঞ্জ জানিয়ে WWE-তে পাকিস্তানী পালোয়ান!

এতোদিন জনপ্রিয় রেসলিং WWE শোতে উপমহাদেশের একমাত্র তারকা ছিল ভারতের গ্রেট কালী। কিন্তু এবার সেই গ্রেট কালীর একক রাজত্বে চ্যালেঞ্জ জানাতে আসতে চান আরো একজন। WWE রিঙে নামার স্বপ্ন দেখছেন পাকিস্তানের ‘হাল্কম্যান’। ওজন প্রায় ৪৩২ কেজি। প্রতিদিনের খোরাকি ১০ হাজার ক্যালরি। শুধু হাতের জোরে থামিয়ে দিতে পারেন ট্র্যাক্টর।

মাত্র ২৫ বছর বয়সেই শারীরিক শক্তির জোরে অবাক করেছেন পাকিস্তানের মর্দান শহরের বাসিন্দা আরবাব খিজির হায়াত। বিশাল বপু হায়াতের দৈর্ঘ্য ৬ফিট ৩ ইঞ্চি, ওজন ৪৩১.৮২ কেজি।

প্রতিদিনের খাদ্য তালিকায় রয়েছে ৩৬টি ডিম, ৩.১৭৫ কেজি মাংস, ৫ লিটার দুধ ছাড়া আরও অনেক কিছু। তবে শুধু বিরাট দেহই নয়, তাঁর শারীরিক শক্তিও চমকে দেওয়ার মতো। শুধু হাতে ট্র্যাক্টর বা একজোড়া অত্যাধুনিক মোটরগাড়ি থামিয়ে দিতে সক্ষম এই যুবক। তার স্বপ্ন, ভারোত্তলনে বিশ্বরেকর্ড গড়া। তারপরে WWE প্রতিযোগিতায় অংশগ্রহণ করা।

জানা গিয়েছে, কিশোর অবস্থাতেই ওজন বাড়তে শুরু করে হায়াতের। নিজের সম্পর্কে জানিয়েছেন, ‘আমার লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ এই শরীর দেওয়ার জন্য। বিশ্ব ভারোত্তলন মঞ্চে প্রবেশ করা এখন শুধু সময়ের অপেক্ষা।’

হায়াতের দাবি, ‘আমার কোনও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা নেই। ওজন নিয়েও অস্বস্তি নেই। বিশ্ব চ্যাম্পিয়ন হতে গেলে এই দেহ রক্ষণাবেক্ষণ করা জরুরী।’ তিনি জানিয়েছেন, সম্প্রতি জাপানের এক প্রতিযোগিতায় তিনি প্রায় ৪৫৩৬ কেজি ওজন তুলতে সক্ষম হয়েছেন। বয়স এখনো অনেক তাই পাকিস্তানের হায়াত ভক্তরাও আশায় বুক বাধছেন WWE এর মতো বিশ্ব মঞ্চে দেশের হয়ে প্রতিনিধিত্ব করুক হায়াত।






মন্তব্য চালু নেই