মেইন ম্যেনু

ভারতের বিপক্ষে ভালো খেলতে আত্মবিশ্বাসী সাকিব

মূল দলের দুই পরীক্ষিত ও নিয়মিত পারফর্মার নেই। দলের সেরা ব্যাটসম্যানকেও পাওয়া যাবে কিনা তা নিশ্চিত নয়। তবুও ভারতের বিপক্ষে ভালো করবে বাংলাদেশ। এমনটাই বিশ্বাস সাকিব আল হাসানের।

বুধবার ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টেনের তৃতীয় ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচটিকে বলা যায় ‘ডু অর ডাই’। ভারতের বিপক্ষে কাল হারলেই বিশ্বকাপ শেষ বাংলাদেশের। বাঁচা-মরার লড়াইকে সামনে রেখে ম্যাচপূর্ববর্তী সংবাদ সম্মেলনে আসেন সহ-অধিনায়ক সাকিব আল হাসান।

আত্মবিশ্বাসী কন্ঠে সাকিব আল হাসান বলেন, ‘আমরা হয়তোবা আমাদের দলের সেরা কম্বিনেশন নিয়ে মাঠে নামতে পারবো না। তবুও আমি বিশ্বাস করি আমরা যে দল আছি সে দল আগামীকালের ম্যাচে ভালো করতে পারবে।’

প্রতিপক্ষ হিসেবে ভারতকে লেটার মার্কস দিয়েছেন সাকিব। টি-টোয়েন্টির প্রাক্তন বিশ্বচ্যাম্পিয়নদের সমীহ করে সাকিব বলেন, ‘তারা খুবই ভালো দল। শিরোপার জন্যে এখানে খেলতে এসেছে। ব্যাটিং কিংবা বোলিং দুই বিভাগেই সেরা তারা। আমরা যা করছি সেটাতে আমাদের সতর্ক থাকতে হবে। আমাদের প্রক্রিয়া ও পরিকল্পনামত ব্যাটিং ও বোলিং করতে হবে। তাহলে ভালো ফল পাওয়া সম্ভব।’

নিজেদের ছোটছোট ভুলগুলোকে শুধরে নিতে দৃঢ় প্রত্যয়ী সাকিব। ভারতের বিপক্ষে ভালো করতে হলে সেরা ক্রিকেট খেলতে হবে তা বারবার বলছিলেন সাকিব। বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার বিশ্বকাপের শুরু থেকে ফর্মে না থাকলেও শেষ দুই ম্যাচে ব্যাট ও বল হাতে পারফর্ম করেছেন। পাকিস্তানের বিপক্ষে ব্যাট হাতে হাফসেঞ্চুরির স্বাদ পেয়েছেন। গতকাল অস্ট্রেলিয়ার বিপক্ষে বল হাতে ৩ উইকেট ও ব্যাট হাতে ৩৩ রান করেছেন বাহাতি এ অলরাউন্ডার।






মন্তব্য চালু নেই