মেইন ম্যেনু

ভারতের বোলিং কোচ হওয়া নিয়ে মুখ খুললেন জহির খান

ভারতের বোলিং কোচ ভারত অর্জুনের চুক্তি নবায়ন করবে না বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। এর ফলে সাবেক পেসার জহির খানের ভারতের বোলিং কোচ হওয়ার সম্ভাবনা আরো একটু প্রবল হলো।

আনুষ্ঠানিক কোন প্রস্তাব না পেলেও জহির খানও এ বিষয়ে ইতিবাচক সাড়া দিয়েছেন। ভারতের তামিলনাড়ু প্রিমিয়ার লিগের প্রচার কাজে বর্তমানে তামিলনাড়ুতে আছেন তিনি। সেখানেই তিনি জানান, বিসিসিআইয়ের পক্ষ থেকে প্রস্তাব পেলে তিনি ভেবে দেখবেন।

জহির খান বলেন, ‘এখন যা আমার সামনে আছে সে দিকেই মননিবেশ করবো। যেমন পরের মৌসুমের আইপিএল, এছাড়া আমার নিজস্ব ব্যবসা। তবে প্রস্তাব পেলে অবশ্যই ভিন্ন কিছুর জন্য ভেবে দেখবো।’

এর আগেও জহির খানের ভারতের বোলিং কোচ হওয়া নিয়ে কথা উঠেছিল। সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি বলেছিলেন, ‘পুরো ব্যাপারটা কুম্বলে এবং বোর্ডের উপর নির্ভর করছে।’ এমনকি ভারতীয় ক্রিকেট দলের নতুন কোচ অনিল কুম্বলের আগ্রহ জহির খানের দিকেই।

জানিয়ে রাখা ভালো, ভারতের ক্রিকেট ইতিহাসে অন্যতম সফল পেসার জহির খান অবসর নেওয়ার আগ পর্যন্ত ৯২ টেস্ট ও ২০০টি ওয়ানডে খেলেছেন। উইকেট নিয়েছেন যথাক্রমে ৩১১ ও ২৮২টি। এছাড়া ১৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ১৭ উইকেট নিয়েছেন।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই