মেইন ম্যেনু

ভারতের হামলায় নিহত ২ পাকিস্তানি সেনার ছবি প্রকাশ

পাকিস্তানে ঢুকে জঙ্গি ঘাঁটিতে হামলা বা সার্জিক্যাল স্ট্রাইক চালানোর দাবি করেছে ভারত। তবে এই দাবি নাকচ করে দিয়েছে পাকিস্তান। তবে দেশটির ভাষ্য, নিয়ন্ত্রণ রেখায় ভারত বিনা উসকানিতে হামলা করেছে, দুই পাকিস্তানি সেনা নিহত।

নিহত দুই সেনার নাম ও ছবিও প্রকাশ করেছে পাকিস্তান। পাকিস্তানের দ্য নেশন পত্রিকার প্রতিবেদন থেকে জানা গেছে, নিহত দুই সেনার নাম জুম্মা খান ও নাইক ইমতিয়াজ আহমেদ।

বৃহস্পতিবার দিবাগত রাতে পাকিস্তান সীমান্তের ভেতরে ঢুকে চালানো ‘সার্জিক্যাল স্ট্রাইকের’ সময় সাতটি জঙ্গি ঘাঁটিতে সফলভাবে আক্রমণ চালানো হয়েছে বলে দাবি করেছে ভারতীয় সেনাবাহিনী। এ ঘটনায় বেশ কয়েকজন জঙ্গি নিহত হয়েছে, এমন তথ্যও প্রচারিত হয়েছে ভারতের গণমাধ্যমে। এই হামলার ভিডিও ফুটেজ ও ছবিও আছে বলে জানিয়েছে ভারত। কিন্তু পাকিস্তানের প্রবল অস্বীকারের পরও কোনো ছবি বা ভিডিও ফুটেজ প্রকাশ করেনি ভারত।

এদিকে গত বৃহস্পতিবার নিয়ন্ত্রণরেখা (এলওসি) অতিক্রম করে পাকিস্তানে প্রবেশ করায় ভারতীয় এক সেনাকে আটক করেছে পাকিস্তান। এই ঘটনার কথা স্বীকার করেছে ভারত। বন্দি সেই সেনাকে মুক্ত করার জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানিয়েছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।






মন্তব্য চালু নেই