মেইন ম্যেনু

ভারতে জনপ্রিয় পাঁচ পর্ন তারকা (ভিডিও)

পর্ন সিনেমার কথা কারও অজানা কিছু নয়। আর এই ছবিতে যারা অভিনয় করেন সেই পর্ন তারকাদের পরিচিতি অনেকের জানা বা অনেকের অজানা। কদিন আগে এক তালিকা প্রকাশ করা হয়েছে যেখানে ঠাই পেয়েছে ভারতে পাঁচ পছন্দের পর্ন তারকা। আরেক পর্ন ছবির পরিচিত মুখ সানি লিওন পর্ন তারকা থেকে নিজেকে গুঁটিয়ে নিয়ে এখন বলিউড অভিনেত্রী হিসাবে নাম লিখেছেন। ২০১৫ সালের তালিকায় ভারতে নিম্নের পাঁচ পর্ন তারকা জনপ্রিয়তার শীর্ষে।

মিয়া খলিফা
লেবানিজ মার্কিন পর্নোগ্রাফিক অভিনেত্রী। পর্ন সিনেমা করায় তার দেশে লেবানন থেকে তাকে খুনের হুমকি এসেছিল। মিষ্টি গায়ের রঙ আর কিশোরী সুলভ মুখশ্রী যে কোন পুরুষকেই কুপোকাত করবে । শুধু ভারতের নয় গোটা দুনিয়ায় এখন তিনিই সবচেয়ে আলোচিত ও জনপ্রিয় পর্ন তারকা।

প্রিয়া রাই
ভাল নাম প্রিয়া অঞ্জলি রাই। ভারতীয় বংশোদ্ভূত মার্কিন পর্নস্টার। নীল ছবির দুনিয়ার বেশ নাম করেছেন। দিল্লির মেয়ে হলিউডের নীল ছবি করে বেশ কিছু পুরস্কার জিতেছেন। বলিউডেও সিনেমা করার কথা তার। অনেকেই বলছেন, সানি লিওনকে চ্যালেঞ্জ ছুঁড়তে চলেছেন।

জুলিয়া আন
৪৬ বছরের এই মার্কিনি পর্নস্টার বেশি বয়সে ইন্ড্রাস্টিতে এসে মাতিয়ে দিচ্ছেন। ভারতীয়দের বেশ পছন্দের এই পর্নস্টার।

ব্র্যান্ডি লাভ
১৯৭৩ সালে জন্মানো এই মার্কিনি পর্ন তারকা পারিশ্রমিকের বিচারে একেবারে উপরের সারিতে আছেন। ভারতীয়দের কাছে বেশ জনপ্রিয় দেখা যাচ্ছে ব্র্যান্ডি লাভকে।

আভা অ্যাডমস
ফ্রান্সের ৩৪ বছরের এই পর্ন তারকার ভক্ত দুনিয়া জুড়ে। দেখা যাচ্ছে ভারতেও তার ভক্তের সংখ্যা কম নয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুণ






মন্তব্য চালু নেই