মেইন ম্যেনু

ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ বর্জনের হুমকি পাকিস্তানের

মুম্বাইয়ে বিসিসিআই সদর দপ্তরে শিবসেনার হামলার ঘটনায় আগামী বছর ভারতে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানি খেলোয়াড়দের নিরাপত্তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের সভাপতি জহির আব্বাস।

ডিসেম্বরে সংযুক্ত আরব আমিরাতে বহুল প্রতিক্ষিত পাক-ভারত সিরিজ নিয়ে আলোচনার জন্য গতকাল সোমবার মুম্বাইয়ে বিসিসিআই সভাপতি শশাঙ্ক মনোহরের সাথে সাক্ষাতের কথা ছিল পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খানের। কিন্তু চরমপন্থী হিন্দু সংগঠন শিবসেনার প্রতিবাদের মুখে পাকিস্তানের সাথে দ্বিপাক্ষিক আলোচনা ভেস্তে যায়।

এই ঘটনার পরে পাকিস্তানের সাবেক টেস্ট অধিনায়ক জহির আব্বাস বলেন, খুব দ্রুতই পাকিস্তান ও ভারতীয় ক্রিকেট কর্তৃপক্ষের বিষয়টি সমাধান করা উচিৎ। নতুবা এমনও হতে পারে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে হয়ত পাকিস্তান অংশ নাও নিতে পারে। আমি জানি না টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় ভারতের পরিস্থিতি কেমন থাকবে। কিন্তু যদি এভাবেই চলতে থাকে তবে অবশ্যই খেলোয়াড়দের জন্য তা বাড়তি চাপ হিসেবে কাজ করবে।

আগামী বছরের মার্চ-এপ্রিলে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের কথা রয়েছে। এর আগে জহির আব্বাস স্থানীয় গণমাধ্যমে বলেছিলেন রাজনীতি ও ক্রীড়া অবশ্যই আলাদা থাকা উচিৎ।






মন্তব্য চালু নেই