মেইন ম্যেনু

ভারতে পাকিস্তানের হামলার হুমকির ভাইরাল ভিডিও

ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরের উরিতে সেনাঘাঁটিতে সন্ত্রাসী হামলার পর থেকেই ভারত-পাক উত্তেজনা দেখা দিয়েছে। এবার সেই উত্তেজনায় ইন্ধন দিচ্ছে অনলাইনে ছড়িয়ে পড়া পাকিস্তান থেকে প্রকাশিত একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, বেশ কয়েকজন পাক সেনা ভারতের বিরুদ্ধে যুদ্ধের হুমকি দিচ্ছেন।

কিছুদিন আগেই পাক প্রতিরক্ষা মন্ত্রী বেশ কিছু অস্ত্র-শস্ত্রের ছবি দিয়ে প্রছন্ন বার্তা দিয়ে রেখেছিলেন। সম্প্রতি ফেসবুকে ছড়িয়ে পড়েছে নতুন এই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, পাক সেনাবাহিনীর কয়েকজন সদস্য রীতিমতো যুদ্ধের হুমকি দিচ্ছে ভারতকে। কার্গিল যুদ্ধের কথা মনে করিয়ে দিয়ে ভারতীয় সেনাবাহিনীকে আহ্বান জানাচ্ছে সীমান্তে।

উরি হামলার জবাব দিতে ভারতীয় সেনাপ্রধান হুমকি দিলেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশাসন কূটনৈতিকভাবেই পরিস্থিতির মোকাবিলা করার চেষ্টা করছে। শনিবার প্রধানমন্ত্রী পাকিস্তানকে তীব্র আক্রমণ করে বলেন, পাকিস্তান বিশ্বে সন্ত্রাসী রফতানি করছে; যেখানে ভারত রফতানি করছে সফটওয়ার।

তিনি আরো বলেন, পাকিস্তানের সন্ত্রাসের শিকার হচ্ছে ভারতসহ প্রতিবেশি বাংলাদেশ ও আফগানিস্তানও। মোদি বলেন, যুদ্ধ যদি হয় তবে দরিদ্রতা হঠানোর বিরুদ্ধে হোক। তখন দেখা যাবে, কে প্রথম হয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই