মেইন ম্যেনু

ভারতে মন্ত্রীর গাড়ি থামিয়ে বেধড়ক মার খেলেন সিকিউরিটি গার্ড (ভিডিও)

মাত্র ২ মিনিটের জন্য ভারতের কেন্দ্রীয় মন্ত্রীর গাড়ি আটকে গেল আবাসন এলাকার গেটে। আর তাতেই রেগে অগ্নিশর্মা মন্ত্রীর এক দেহরক্ষী। আবাসন এলাকার তিন বেসরকারি নিরাপত্তারক্ষীকে মারধর করলেন তিনি। বৃহস্পতিবার বিকেলে আবাসনের সিসিটিভি ক্যামেরায় বন্দি হয়ে যায় সেই দৃশ্য।

বৃহস্পতিবার ভারতের গাজিয়াবাদের ইন্দিরাপুরমে এক আবাসন এলাকায় নিজের কনভয় নিয়ে ঢুকতে যান কেন্দ্রীয় মন্ত্রী মোহন শর্মা। নিয়ম অনুযায়ী, আবাসনে কেউ ঢুকতে চাইলে নিরাপত্তারক্ষীরা জিজ্ঞাসাবাদ করে জেনে নেন কত নম্বর ফ্ল্যাটে যাচ্ছেন। স্বাভাবিকভাবে মন্ত্রীর লাল বাতি গাড়িটিও আটকে পড়ে ওই জিজ্ঞাসাবাদে।

অভিযোগ, সেই মুহূর্তে কনভয়ে পুলিশ লেখা নীলবাতি লাগানো এক স্করপিও গাড়ি থেকে মন্ত্রীর নিরাপত্তায় থাকা এক পুলিশ কর্মকর্তা নামেন ও আবাসনের নিরাপত্তারক্ষীদের গালিগালাজ দিয়ে চড় থাপ্পড় মারতে শুরু করেন। মারের হাত থেকে বাঁচতে তাঁরা পালাতে গেলে পেছন ধাওয়া করেন মন্ত্রীর নিরাপত্তায় থাকা ওই পুলিশ কর্মকর্তা।

আবাসনের বাসিন্দাদের মতে, তিন বেসরকারি নিরাপত্তারক্ষী নিজেদের ডিউটি ঠিকঠাক করছিলেন। কিন্তু, তাঁদের জানা ছিল না লালবাতি লাগানো ঠওচ গাড়িকে আটকানো যায় না। মন্ত্রী ওই আবাসন এলাকায় আসবেন সেই খবর ছিল না তাঁদের কাছে। তাই তাঁরা ভুল করে জানতে চেয়েছিলেন ওই গাড়িগুলি আবাসনের কোন ফ্ল্যাটে যাচ্ছে। গাড়ির ভেতর মন্ত্রী আছেন, এই ভুল বুঝতে পেরেই তাঁরা গেট খুলে দেন। কিন্তু ততক্ষণে ২ মিনিট সময় চলে যাওয়ায় মন্ত্রীর ওই দেহরক্ষী আবাসনের বেসরকারি নিরাপত্তারক্ষীদের উপর চড়াও হন।

সিসিটিভি ক্যামেরায় এই ঘটনা দেখার পর মন্ত্রীর নিরাপত্তা বাহিনীর আচরণ নিয়ে সামাজিক মাধ্যমে নিন্দার ঝড় উঠে। আবাসনের সেক্রেটারির অভিযোগ, আবাসনের তিন নিরাপত্তারক্ষী ক্ষমা চেয়েছিলেন। কিন্তু সহিষ্ণুতা না দেখিয়ে অতিমাত্রায় আক্রমণাত্মক হয়ে পড়েন মন্ত্রীর দেহরক্ষী।-এনাডু ইন্ডিয়া।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন






মন্তব্য চালু নেই