মেইন ম্যেনু

ভারত চষে বেড়াচ্ছেন সেই পাঁচ নায়িকা

চলতি মাসেই বলিউডের পর্দায় মুক্তি পেতে যাচ্ছে জনপ্রিয় নির্মাতা মধুর ভান্ডরকারের আসন্ন ছবি ‘ক্যালেন্ডার গার্লস’। আর ছবি প্রমোটের জন্য পাঁচ নায়িকা চষে বেড়াচ্ছেন ভারতের বিভিন্ন শহর।

জানা গেছে, এমনিতেই বাস্তব জীবনের নানান সংকট নিয়ে ছবি করতে ভালোবাসেন জননন্দিত নির্মাতা মধুর ভান্ডরকার। এর আগেও তিনি গ্ল্যামার জগতের নোংরামিকে তুলে ধরে নির্মাণ করেছিলেন ফ্যাশন ও হিরোইনের মতন বাস্তবধর্মী ছবি। এরই ধারবাহিকতায় এবার তিনি নির্মাণ করছেন গ্ল্যামার জগতে পা রাখা পাঁচ তরুনীর গল্প নিয়ে ছবি ‘ক্যালেন্ডার গার্লস’।

আসন্ন ছবিটির প্রচারণায় ‘ক্যালেন্ডার গার্লস’-এর প্রচারে ভারতের বিভিন্ন শহরে ঘুরে বেড়াচ্ছেন নির্মাতা মধুর ভান্ডরকরসহ তার আসন্ন ছবির পাঁচ নায়িকা। সম্প্রতি গিয়েছেন কলকাতায়ও। তার ছবির পাঁচ নায়িকাই নতুন। এদের মধ্যে একজন আবার বাঙালি। শতরূপা পাইন।

girls

সাংবাদিকদের মুখোমুখি হয়ে মধুর ভান্ডারকর জানালেন ‘ক্যালেন্ডার গার্লস’ নিয়ে অজানা কিছু কথা। নিজেদের চরিত্র, ছবির কাহিনী ও মধুর ভাণ্ডারকর এর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানালেন শতরুপা পাইন এবং কায়রা দত্ত।

girl

উল্লেখ্য, মধুর ভান্ডরকার পরিচালিত পাঁচ তরুণীর উত্থান পতনের গল্প নিয়ে চলতি মাসের ২৫ তারিখে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘ক্যালেন্ডার গার্লস’। ছবিটিতে পাঁচ তরুণীর গল্পে অভিনয় করেছেন শতরুপা পাইন, কায়রা দত্ত, আকাঙ্খা পুরি, অবনী মোদি ও রুহি সিং।

gir

ট্রেলারে ‘ক্যালেন্ডার গার্লস’:






মন্তব্য চালু নেই