মেইন ম্যেনু

ভারত থেকে ভাইয়ের বাড়িতে বেড়াতে এসে …

ভাইয়ের বাড়িতে বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় ভারতের এক নাগরিকের মৃত্যু হয়েছে। তার নাম লাল মিয়া (৬০)।

লাল মিয়া ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জ থানার রণজিৎপুর গ্রামের মৃত সাজ্জাদ হোসেনের ছেলে। শনিবার রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত লাল মিয়ার ভাই আমিরুল ইসলাম জানান, তিনি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর এলাকায় থাকেন। তার ভাই লাল মিয়া ভারতে থাকেন। কিছুদিন আগে তিনি বাংলাদেশে তার বাড়িতে বেড়াতে আসেন।

শনিবার দুপুরে ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। পথে শিবগঞ্জের রসুলপুর এলাকায় অটোরিকশা উল্টে গেলে লাল মিয়া মাথায় গুরুতর আঘাত পান। প্রথমে তাকে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে অবস্থার অবনতি হলে তাকে সন্ধ্যায় রামেক হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

আমিরুল ইসলাম আরো জানান, তাদের পাঁচ ভাইয়ের মধ্যে দুই ভাই বাংলাদেশে থাকেন ও তিন ভাই ভারতে থাকেন। অনেক দিন পর তার ভাই লাল মিয়া তাদের সঙ্গে দেখা করার জন্য ভারত থেকে বাংলাদেশে আসেন।

এ ব্যাপারে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুর রহমান জানান, লাল মিয়া ভারত থেকে বাংলাদেশে বৈধভাবে আসেন। আইনি প্রক্রিয়ার মাধ্যমে তার লাশ হস্তান্তর করা হবে।






মন্তব্য চালু নেই