মেইন ম্যেনু

‘ভারত-বাংলাদেশ টেস্ট আয়োজন না করার উপায় নেই’

‘ভারত-বাংলাদেশ টেস্ট ম্যাচ আয়োজনে অপারগ হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন।’ রোববার ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের (বিসিসিআই) বরাদ দিয়ে ভারতের বেশ কয়েকটি সংবাদ মাধ্যমে এমন খবর প্রকাশিত হয়।

কিন্তু বিষয়টি অস্বীকার করেছেন হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কে. জন মেজর। তিনি জানিয়েছেন হায়দরাবাদ কেবল বিসিসিআইয়ের কাছে অর্থ চেয়ে চিঠি দিয়েছে। বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ আয়োজনের অপরাগতা প্রকাশ করা হয়নি সেই চিঠিতে। আগামীকাল সোমবার বিসিসিআইয়ের সঙ্গে ভারত-বাংলাদেশ টেস্ট সিরিজ আয়োজনের অগ্রগতির বিষয় নিয়ে বসবে হায়দরাবাদ।

বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ আয়োজনের বিষয়ে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কে. জন মেজর বলেন, ‘রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-ভারতের মধ্যকার টেস্ট ম্যাচ আয়োজন না করার কোনো উপায় নেই। সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী আমি বিসিসিআইয়ের কাছে তহবিল চেয়ে শনিবার চিঠি লিখেছি। সেখানে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ আয়োজনের ক্ষেত্রে অপারগতা প্রকাশের কোনো কথা ছিল না। আগামীকাল আমরা আসন্ন টেস্ট ম্যাচ আয়োজনের প্রস্তুতির বিষয় নিয়ে বিসিসিআইয়ের একজন জেষ্ঠ্য কর্মকর্তার সঙ্গে হায়দরাবাদে বসব।’






মন্তব্য চালু নেই