মেইন ম্যেনু

ভালবাসা দিবসের শর্টফিল্ম ‘লাভ অর নট’

আসছে ভালবাসা দিবসকে সামনে রেখে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘লাভ অর নট’। সাদাকালো ফিল্ম এজেন্সির ব্যানারে শর্টফিল্মটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেতা রনি খান। মো. মাহফুজ আলমের পরিচালনায় নির্মিত সিনেমাটিতে রনির সহশিল্পী হিসেবে আছেন ফাতিমা আক্তার অনি।

এ বিষয়ে রনি খান জানান, এটা একটা ভালবাসার গল্প। যার কাহিনীতে দেখা যাবে রনি (রনি খান) নামের একটি ছেলে আফরিন (ফাতিমা আক্তার অনি) নামের একটি মেয়েকে পছন্দ করতে শুরু করে। কিছুদিন পর দুর্ঘটনায় মেয়েটি তার দু’চোখ হারায়। এসময় ছেলেটি তাকে প্রপোজ করলে অন্ধত্বের দোহাই দিয়ে অ্যাকসেপ্ট করে না। পরে রনি তার নিজের চোখ আফরিনকে দিয়ে দিলে আফরিন আবারো দৃষ্টি ফিরে পায়। তারপর ছেলেটি আবারো প্রপোজ করে। কিন্তু রনি যেহেতু অন্ধ তাই মেয়েটি আবারো তার সে প্রস্তাব রিফিউজ করে।

দুঃখে অভিমানে রনির আত্মহত্যার মধ্য দিয়ে শেষ হয় শর্টফিল্মের কাহিনী।শর্টফিল্মের অন্যান্য আরো দেখা যাবে নিয়ামুল সাকিব, ইফাত আহমেদ, টুম্পা প্রমুখ।ছয় মিনিট দৈর্ঘ্যের শর্টফিল্মটি ভালবাসা দিবস উপলক্ষে ইউটিউবে মুক্তি দেয়া হবে। এছাড়া আন্তর্জাতিক শর্টফিল্ম ফেস্টিভ্যালেও প্রদর্শিত হবে।






মন্তব্য চালু নেই