মেইন ম্যেনু

ভালোবাসলে ক্ষিদে পায় না কঙ্গনার!

বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড দল ‘চিরকূট’-এর জনপ্রিয় একটা গান আছে ‘ভালোবাসলে কেনো ক্ষিদে পায় না’ বলে; এই গানটির কথা মিলে গেল বলিউডে নারীদের মধ্যে সবচেয়ে বেশী পারিশ্রমিক নেয়া ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউতের কথায়ও!

১৮ সেপ্টেম্বর ভারতের সিনেমা হলে মুক্তি পেয়েছে বহুল আলোচিত প্রেমের ছবি ‘কাট্টি বাট্টি’। আর এই ছবিতে নিজের চরিত্র সম্পর্কে বলতে গিয়ে এমন কথা বলেন কঙ্গনা।

এ পর্যন্ত বেশকিছু ব্যবসাসফল ছবি করেছেন কঙ্গনা রানাউত, যেগুলো শুধু তার উপর নির্ভর করেই বলিউডের বক্স অফিস চাঙ্গা হয়েছে; কিন্তু কখনোই নাকি সদ্য মুক্তি পাওয়া ‘কাট্টি বাট্টি’র মত তাকে অণ্যগুলোতে এত পরিশ্রম করতে হয়নি। ‘কুইন’ থেকে শুরু করে ‘তনু ওয়েডস মনু’ পর্যন্ত কোনো ছবির চরিত্রই কাট্টি বাট্টির মত কঠিন ছিল না। এ সম্পর্কে কঙ্গনা রানাউত বলেন, আমি যে চরিত্রে এই ছবিতে অভিনয় করেছি তা খুবই ট্র‌্যাজিক একটি চরিত্র। এটা ট্র‌্যাজিডিরও অন্য এক পর্যায়। প্রেমে পড়ে যে মেয়ে ক্ষুদা ভুলে শুধু সারাক্ষণ কাঁদে!

এখন দেখার বিষয়, ‘কাট্টি বাট্টি’তে ট্র‌্যাজিক ‘কুইন’ কঙ্গনাকে ভারতীয় দর্শক কিভাবে গ্রহণ করেন। এটা কি পারবে কঙ্গনার অন্যান্য ছবিগুলোর মত বলিউড বক্স অফিস চাঙ্গা করতে?

উল্লেখ্য, ‘কাট্টি বাট্টি’ ছাড়াও বর্তমান সময়ে একাধিক ছবির কাজ নিয়ে দারুণ ব্যস্ত আছেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী কঙ্গনা রানাউত। এই ছবির পরই কঙ্গনা কাজে লেগে যাবেন কেতন মেহতার ‘রানি লক্ষ্মীবাঈ’, বিশাল ভরদ্বাজের ‘রেঙ্গুন’ এবং হনসল মেহতার ‘সিমরন’ ছবির কাজে।






মন্তব্য চালু নেই