মেইন ম্যেনু

রুবেলের জন্য ভিডিও বার্তায় আবারো ভালবাসার বহিঃপ্রকাশ করলেন হ্যাপি ( ভিডিও )

এবার পেসার রুবেল হোসেনকে নিয়ে ভিডিওচিত্র প্রকাশ করলেন আলোচিত-সমালোচিত উঠতি অভিনেত্রী নাজনিন আক্তার হ্যাপি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশিত সেই ভিডিওচিত্রে রুবেলের প্রতি নিজের ভালোবাসার কথা জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার নিজের ফেসবুক একাউন্টে রুবেলকে নিয়ে ১ মিনিট ২৩ সেকেন্ডের একটি ভিডিওচিত্র পোস্ট করেন হ্যাপি। ক্যাপশনে লেখেন, ‘তোমার জন্য ভিডিওটি বানালাম রুবেল, অনেক সময় নিয়ে। জানিনা কেমন হয়েছে।’

হ্যাপির নিজের ও রুবেলের বেশকিছু স্থিরচিত্রের সমন্বয়ে তৈরি ভিডিওচিত্রে রুবেলের প্রতি নিজের আকুতি জানান হ্যাপি। লেখেন, রুবেলকে ছাড়া তিনি থাকতে পারছেন না। এমনকি নিজের জীবনের চাইতেও রুবেলকে বেশী ভালোবাসেন।

RubelHappy1434209252

হ্যাপি আরো লিখেছেন,

ফেসবুকে বসে কিছুক্ষন পরপরই এই নামটি সার্চ করতে থাকি। অনেকগুলো পেজ আসে কিন্তু তোমার আইডি আমার নাগালের বাইরে।আমি জানি হয়তো কোনদিনই তোমার ব্লকলিস্টের বাইরে আসতে পারব না।তবুও নামটি লিখি ছোট একটু আশা নিয়ে। প্রতিদিনই তোমার বন্ধ নম্বরগুলোতে কয়েকশত বার কল করি। আমি এটাও জানি নম্বরগুলো কখনই আর সক্রিয় হবে না,বন্ধ সংযোগ গুলো ভেদ করে কলটাও তোমার কাছে পৌঁছাবে না। তবুও কল করি, খুঁজি,সারাজীবন খুঁজেই যাব কিন্তু পাব না! অবাক লাগে সবকিছু! তুমি আমার সুন্দর জীবনটাতে শক্তিশালী সিডর হয়ে এসে শুধু ধবংসাবশেষটুকুই রেখে গেলে,যা নিয়ে শুধু ভেতরে ভেতরে শেষ হয়ে যেতে হবে কারন এই জীবনে তুমিই আমার সব,আমার আর কিছুই নেই। তোমাকে ভোলা হ্যাপীর পক্ষে কোন কালেই সম্ভব না।আমি যে সত্যিই তোমাকে ভালবেসেছি,তাহলে ভুলব কী করে! — feeling খুব জানতে ইচ্ছে হয় আমাকে কষ্টে রেখে তুমি আসলে বেশি সুখী?

এর আগে রুবেলের বিপক্ষে ধর্ষণ মামলা করেন হ্যাপি। পরবর্তীতে মামলা থেকে রুবেল হোসেন নিষ্পত্তি পেলেও, সামাজিক যোগাযোগ মাধ্যমে রুবেল প্রসঙ্গে বারবার নিজেকে আলচনায় টেনে আনার চেষ্টা করছেন এই তিনি। রুবেল প্রসঙ্গে তার নিয়মিত ফেসবুক স্ট্যাটাস, ছবি এবং ক্রিকেট নিয়ে বাড়াবাড়ি- হতাশ করে চলেছে রুবেল সমর্থকদের।

ভিডিওটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন :

 






মন্তব্য চালু নেই