মেইন ম্যেনু

‘ভোগ’ ম্যাগাজিনে‘নিউইয়র্ক ষ্ট্রীট ফ্যাশন উইক’ এর ছয় ট্রেন্ডস

আধুনিক বিশ্বে গ্ল্যামারে সয়লাব ফ্যাশন ইন্ডাস্ট্রি। মাত্র কয়েকদিন আগে অনুষ্ঠিত হল ‘নিউইয়র্ক ষ্ট্রীট ফ্যাশন উইক’। সেখান থেকে সবচেয়ে আকর্ষণীয় ছয়টি ট্রেন্ডস নিয়ে এল স্বনামধন্য ম্যাগাজিন ‘ভোগ’। এই স্টাইল এবং ফ্যাশন থাকবে এই পুরোটা বছর জুড়ে- এমনটিই ধারণা করছেন ফ্যাশন বোদ্ধারা। এই নিয়ে থাকছে আজকের প্রতিবেদন।

মুড: গ্ল্যাম রক
জনপ্রিয় অভিনেতা ডেভিড বোয়ি প্রয়াত হলেন গত জানুয়ারিতে। তাঁকে শ্রদ্ধা জানাতে এবং তাঁর থেকে অনুপ্রাণিত হয়ে ‘ব্রিটিশ স্টাইল অরিজিন’ একটি বিশেষ সাজ প্রকাশ করেছে। ডেভিড বোয়ির শেষ ঠিকানা নিউইয়র্কে তারই দেখানো স্টাইলে উজ্জ্বল হয়ে জ্বলছে এখনও। আর তাই লাল রঙা জুতা, জ্বলজ্বলে পোশাক এবং চামড়ার জ্যাকেটে সাজবে এ বছর।

জুতা: বুভার বুট
এই ফ্যাশন উইকে জুতার ক্ষেত্রে স্নিকারস যেন একরকম উধাও। এই সিজনে থাকছে বুট জুতা। তবে অনেকের ধারণা, বুট পরে র্যা ম্পে ক্যাটওয়াক হয়, কিন্তু পথে হাঁটা যায় না। সেই ধারণা ভুল প্রমাণিত করতে এবছর মাতবে বুট জুতায়। ষ্ট্রীট স্টাইল কুইন সাজুন বিভিন্ন রঙের বুটে।

হেডওয়্যার
বসন্ত হোক কিংবা গ্রীষ্ম, বাইকার মেয়েদের জন্য এই বছরের ফ্যাশনে এসেছে ওভার অল চেইনে ঢাকা পোশাক এবং আঙুলবিহীন গ্লোভস। এরমধ্যে কারুকাজ তো থাকছেই।

জ্যাকেট: স্পোর্টস স্টার
বেশ কিছু বছর আগেকার ফ্যাশনের স্পোর্টস জ্যাকেট আবারও ফিরে এসেছে এবছর। তবে এবারের ফ্যাশনে জ্যাকেট থাকবে একটু ঢিলেঢালা। একটু ফ্লোরাল ডিজাইনের দুই সাইজ বড় জ্যাকেটটি এবারের স্টাইলে যোগ করবে অনবদ্য মাত্রা।

রঙের ক্ষেত্রে: ক্যারামেল
স্কুল কলেজে পরা ক্রিম কালারের ট্রাউজার স্যুটের ফ্যাশন পুরনো হলেও এই বছরে রাখা হয়েছে এই পোশাক। সঙ্গে নিন একটি চকলেট রঙা লেদার ব্যাগ। পুরো চকলেটি কালার কম্বিনেশনে জ্বলে উঠবেন আপনি।

হুডি
ফ্যাশনে যারা নতুন কিছু করার ঝুকি নেন, তাঁদের জন্য নিউইয়র্ক স্ট্রীট ফ্যাশনে থাকছে হুডির ট্রেন্ড। বলা যায় এই বছরের ফ্যাশনের তালিকায় থাকবে হুডির ব্যতিক্রমী চাহিদা।






মন্তব্য চালু নেই