মেইন ম্যেনু

ভোটকেন্দ্র দখল হলে পুলিশের অস্ত্র বসে থাকবে না

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. জাবেদ আলী বলেছেন, ‘নির্বাচনের দিন ভোটকেন্দ্র দখল ছাড়াও যেকোনো অরাজকতা সৃষ্টি করলে পুলিশের অস্ত্র বসে থাকবে না। যেকোনো মূল্যে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য নির্বাচন কমিশন বদ্ধপরিকর।’ আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদেরও তিনি নিরপেক্ষ দায়িত্ব পালনের আহ্বান জানান।

মঙ্গলবার বেলা ১২টার দিকে বগুড়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ছাড়াও মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের অনুষ্ঠিত এক সভায় উপরোক্ত কথা বলেন।

বগুড়া জেলা প্রশাসক আশরাফ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আসাদুজ্জামান, র‌্যাব-১২ বগুড়া বিশেষ ক্যাম্পের কমান্ডার মেজর আজমল হোসেন, নির্বাচন সংশ্লিষ্ট উপজেলা নির্বাচনী কর্মকর্তা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ছাড়াও ৯টি পৌরসভার মেয়র ও কাউন্সিলররা।

সভায় বেশ কয়েকজন মেয়র ও কাউন্সিলর প্রার্থী অভিযোগ করে বলেন, ‘সরকারদলীয় প্রার্থীরা তাদের নির্বাচনী প্রচার প্রচারণায় বাধা দিচ্ছেন। পোস্টার ছিঁড়ে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হচ্ছে। নির্বাচন কমিশনার প্রার্থীদের বক্তব্য শুনে তাদের সংশ্লিষ্ট রির্টানিং অফিসার এবং থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ দেয়ার পরামর্শ দেন ‘






মন্তব্য চালু নেই