মেইন ম্যেনু

ভোট কেন্দ্র দখলের অভিযোগ জাতীয় পার্টির

জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড.মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া বলেন, আমাদের প্রার্থীদের ভোট কেন্দ্র থেকে বের করে দেওয়া হচ্ছে। আমরা নির্বাচন কমিশনের কাছে অভিযোগ দিয়েছি কিন্তু তারা কোন ব্যবস্তা নিচ্ছে না। মঙ্গলবার দুপুরে নির্বাচন কমিশন সচিবালয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,আমরা ৩১ কেন্দ্রর অভিযোগ দিয়েছি কিন্তু ব্যবস্থা নেউয়ার কথা বলা হলেও কিছুই করা হয়নি।তবে নির্বচন কমিশনার শাহ নেওয়াজের সাথে দেখা করলে তিনি আমাদের আসস্থ করেণ।

অভিযোগে বলা হয়েছে, কুমিল্লার দেবিদ্বার উপজেলায় জাতীয় পার্টি মনোনিত চেয়ারম্যান প্রার্থীর এজেন্ট,কর্মীদেরকে মারধর করে ও অস্ত্রের মুখে কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে। সেখানে প্রতিপক্ষ প্রার্থীরা কেন্দ্র দখল করে নিয়েছে।

দখলকৃত ইউনিয়নের কেন্দ্রগুলো হলো, ফতেহাবাদ ইউনিয়নের চানপুর, সুলতানপুর, নুরপুর, কোটনা, ফতেহাবাদ প্রাইমারি স্কুল, খলিলপুর,আসানপুর ও বড়কান্দা।ধামতি ইউনিয়নের হাজী আব্দুল মজিদ মক্তব ও দক্ষিণ খার সরকারি প্রাথমিক বিদ্যালয়। রাজামেহের ইউনিয়নের মরিচা উচ্চ বিদ্যালয় ও বেতরা দক্ষিণ মাদ্রাসা।

সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে এসব কেন্দ্রে দখল মুক্ত করার করার জন্য তাৎক্ষনিকভাবে নির্বাচন কমিশনকে ব্যবস্থা গ্রহনের আহ্বান জানানো হয় চিঠিতে।

এর আগে সকাল ১০ টায় জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড.মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়ার নেতৃত্বে একটি প্রতিনিধি দল দলটির পক্ষে ইসি সচিবকে লিখিত অভিযোগ করে একটি চিঠি প্রদান করা হয়।






মন্তব্য চালু নেই