মেইন ম্যেনু

নির্বাচন সুশৃঙ্খল হয়েছে : সিইসি

ইউনিয়ন পরিষদ নির্বাচনের চতুর্থ দফায় কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও ভোটগ্রহণ সুশৃঙ্খল হয়েছে বলে দাবি করেছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিব উদ্দীন আহমেদ। আগামী দুই ধাপেও ভোটগ্রহণ সুশৃঙ্খল হবে বলে আশা প্রকাশ করেন সিইসি।

আজ শনিবার সন্ধ্যায় নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সিইসি এসব কথা বলেন। চতুর্থ দফার ভোটগ্রহণ শেষে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার আবু হাফিজ ও শাহ নেওয়াজ, ইসি’র সচিব সিরাজুল ইসলাম এবং জনসংযোগ পরিচালক এসএম আসাদ্দুজ্জামান।

সংবাদ সম্মেলনে সিইসি বলেন, চতুর্থ দফায় আগের তুলনায় ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি বেড়েছে। তারা স্বতস্ফূর্তভাবে ভোটাধিকার প্রয়োগ করেছেন। যেখানে অনিয়ম হয়েছে, সেখানেই আমরা ব্যবস্থা নিয়েছে। বেশকিছু ভোটকেন্দ্র বন্ধ করে দিয়েছি। সবমিলিয়ে আমরা এবার অনেক দূর এগিয়েছি।

সিইসি বলেন, নির্বাচনে কালবৈশাখী ঝড়সহ বৃষ্টি হওয়ার কারণে ভোটারদের কষ্ট হয়েছে। তবে আমরা দেশব্যাপী নির্বাচন মনিটরিং করেছি, টিভির খবর মনিটরিং করেছি। এছাড়া বিভিন্ন মাধ্যম থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হয়েছে।






মন্তব্য চালু নেই