মেইন ম্যেনু

ভোলার চরফ্যাশনে নারী ও শিশু নির্যাতন মামলায় ৪জনের যাবজ্জীবন সাজা প্রদান

ভোলায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের ধর্ষণ মামলায় চরফ্যাশনের ৪ আসামীকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করা হয়েছে।আজ মঙ্গলবার দুপুরে জনাকীর্ণ আদালতে ১১৫৫/১৪ নং মামলার এ রায় প্রদান করেন ভোলা জেলা ও দ্বায়রা জজ আ.ক.ম জহুরুল আলম।

নারী শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের বিজ্ঞ বিচারক হিসেবে তিনি এ রায় প্রদান করেন।সাজাপ্রাপ্ত আসামীরা হলো মোঃ ইব্রাহীম,আরিফ,শাহিন ও ফুয়াদ জমাদ্দার। এরা সবাই চরফ্যাসন উপজেলার আমিনাবাদ ইউনিয়নের হালিমাবাদ গ্রামের বাসিন্দা। আসামীদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ও ৩০ ধারায় অভিযোগ প্রমানিত হওয়ায় বিচারক আসামীদের বিরুদ্ধে প্রত্যেকের যাবজ্জীবন ও প্রত্যেকের আরোও ১ লক্ষ টাকা করে জরিমানা অনাদায়ে আরোও ২ বছর কারাদন্ড প্রদান করেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণীতে জানাযায়, ছয় বছর বয়সের নাবালিকা হাসি নামের এক মেয়েকে ২০১৪সালের ২০অক্টোবর অনুমান ১১টায় তার নিজ বাসায় একা পাইয়া আসামী ইব্রাহীম অন্যান্য আসামীদের সহায়তায় জোরপূর্বক ধর্ষণ করেন।

ভিকটিমের চিৎকারে সাক্ষীরা আসিলে আসামীরা দ্রুত পালাইয়া যায়। পরে ভোলার নারী ও শিশু নির্যাতন আদালতে বাদীনী মামলা করলে আসামীদের বিরুদ্ধে ঘটনা সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় বিচারক এ সাজা প্রদান করেন।






মন্তব্য চালু নেই