মেইন ম্যেনু

ভোলার চরফ্যাশনে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত- ১৫

কামরুজ্জামান শাহীন,ভোলা: ভোলার চরফ্যাশনের উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের চেয়ারমান বাজার ও ঢালচরে ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতায় ১৫ জন আহত হয়েছেন। হাজারীগঞ্জ ইউনিয়ন বিএনপ‘র মনোনীত চেয়ারম্যান প্রার্থী জানান, বিজয়ী চেয়ারম্যান সেলিম হাওলাদারের কর্মীরা তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, মোটর সাইকেল ভাংচুর ও লুটপাট চালিয়েছে ।

বুধবার (২৩মার্চ) সকাল সাড়ে ৯ টায় শশীভূষণ থানার হাজারিগঞ্জ ইউনিয়ন আ’লীগ সভাপতি ও বর্তমান নবনির্বাচিত চেয়ারম্যান সেলিম হাং এবং সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মো. কামাল গ্রুপের মধ্যে ইউনিয়নের চেয়ারম্যান বাজারে সংঘর্ষ হয়।

এসময় আওয়ামী লীগের নৌকার সমর্থকরা বিএনপি চেয়ারম্যান প্রার্থী শাহিন আলমের ব্যবস্যা প্রতিষ্ঠান হামলা,মটরসাইকেল ভাংচুর করে বলে অভিযোগ পাওয়া গেছে। সংঘর্ষে উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছে।

ঘটনার পর র্যা ব ও বিজিবি ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে বাজারের সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দিয়ে সকল ধরনের সভা ও সমাবেশ পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত নিষিদ্ধ করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেন শশীভূষণ থানার ওসি মো. আবুল বাশার।

এদিকে উপজেলার ঢালচরের ৭নং ওয়ার্ডর বিজয়ী মেম্বার প্রার্থী মো. মোস্তফা কমান্ডারের বাসা-বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও মারধ করার অভিযোগ পাওয়া গেছে। এসময় হামলাকারীরা মহিলাসহ অন্তত ৫ জনকে পিটিয়ে আহত করেছে। ঘটনার পর বর্তমানে ঐ এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে।






মন্তব্য চালু নেই