মেইন ম্যেনু

ভোলার চরফ্যাশনে প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ভোলার চরফ্যাশন উপজেলা ছাত্রদল সভাপতি আঃ রাজ্জাককে নৃশংসভাবে কুপিয়ে ও পিটিয়ে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় চরফ্যাশন উপজেলা বিএনপি’র উদ্যোগে প্রতিবাদ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। ভোলা-৪ আসনের সাবেক সাংসদ ও কেন্দ্রীয় বিএনপি’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন আলমের বাসভবনে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন চরফ্যাশন উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আমিরুল ইসলাম মিন্টিজ।

প্রতিবাদ সভার শুরুতে নাজিম উদ্দিন আলম আমেরিকা থেকে মোবাইল ফোনের মাধ্যমে দেয়া বক্তৃতায় বলেন-উপজেলা ছাত্রদল সভাপতি আঃ রাজ্জাকের মতো একজন ন্যায় পরায়ন রাজনৈতিক নেতাকে হারিয়ে চরফ্যাশন বিএনপি’র অপুরণীয় ক্ষতি হলো। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। তিনি আঃ রাজ্জাক হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।

উপজেলা বিএনপি’র দপ্তর সম্পাদক মাওঃ রফিকুল ইসলাম আছলামীর পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় অন্যান্য’র মধ্যে বক্তৃতা করেন-চরফ্যাশন উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক মোতাহার হোসেন আলমগীর মালতিয়া,সহ-সভাপতি জাকির হোসেন বাবলু,পৌর বিএনপি’র সাধারন সম্পাদক খায়রুল ইসলাম সোহেল, উপজেলা বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক ও স্বেচ্ছাসেবকদল সভাপতি সিকদার মোঃ হুমায়ুন কবির,শশীভূষন থানা বিএনপি’র আহবায়ক এবি ছিদ্দিক,উপজেলা যুবদল সভাপতি আশরাফুর রহমান দিপু,পৌর যুবদল সভাপতি জাহিদুল ইসলাম রাসেল,উপজেলা শ্রমিকদল সভাপতি আবুল কালাম আজাদ,উপজেলা ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি শেখ মোঃ নোমান,সাধারন সম্পাদক খান মোঃ রাসেল , পৌর ছাত্রদল সভাপতি তৌহিদুল ইসলাম বাবু ও চরফ্যাশন সরকারী কলেজ ছাত্রদল সভাপতি আক্তার হোসেন প্রমূখ।এসময় উপস্থিত ছিলেন সমাজকল্যান ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক সামছুদ্দিন কাউস,পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম ভুট্রু,পৌর যুবদল সাধারন সম্পাদক মীর ফখরূল ইসলাম,উপজেলা ছাত্রদল সাংগঠনিক সম্পাদক কামরূল হাসান সম্পদ,আরিফুর রহমান জুয়েল সহ উপজেলা বিএনপি ও পৌর বিএনপি এবং এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবাদ সভা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন উপজেলা ওলামাদল সাধারন সম্পাদক মাওলানা আইয়ুব আলী ।উল্লেখ্য,চরফ্যাশন উপজেলা ছাত্রদল সভাপতি আঃ রাজ্জাককে শুক্রবার রাতে আ’লীগের অঙ্গ সংগঠনের সন্ত্রাসীরা চেয়ারম্যান বাজারে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে বলে জানিয়েছেন নিহত আঃ রাজ্জাকের ছোট ভাই আঃ রহমান।






মন্তব্য চালু নেই