মেইন ম্যেনু

ভোলার চরফ্যাশনে হত্যা মামলার প্রধান আসামী ডিবির হাতে আটক

ভোলার চরফ্যাশনের ওসমানগঞ্জ ইউনিয়নে যুবককে পিটিয়ে হত্যার ৪ মাস পর প্রধান আসামীকে আটক করেছে ভোলা ডিবি পুলিশ।

বুধবার বিকেল ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভোলা ডিবি পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মোঃ জাফর ইকবাল এমামলার প্রধান আসামী হাফেজ মনিরকে জনতা বাজার থেকে আটক করে।

পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।নিহত স্বপনের ভগ্নিপতি লালমোহনের পশ্চিম চর উমেদ ইউনিয়নের বাসিন্দা প্রভাষক এ.কে.এম. শহিদুল্যাহ সেলিম জানান, গত ২৫ এপ্রিল তার শ্যালক জাফর ইমাম স্বপন দুপুর দেড়টার দিকে নিজ বাড়ি ওসমানগঞ্জের ৪নং ওয়ার্ডের মাওঃ তাহের উদ্দিনের বাড়ি থেকে চরফ্যাশনের উদ্দেশ্যে রওয়ানা দিয়ে লতিফ মিয়ারহাটে পৌঁছে।

এসময় স্থানীয় লতিফ মিয়ার ছেলে হাফেজ মনির, ইউপি সদস্য আলমগীর, ঝিলন, জাহের, বিপ্লব, জাবেদ, টুটুল সহ ১০/১২জন অতর্কিতে হামলা চালিয়ে স্বপনকে ব্যাপক মারধর করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা চরফ্যাশন থানা পুলিশকে খবর দিলে পুলিশ স্বপনকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করলে কিছুক্ষন পর হাসপাতালেই স্বপন মারা যায়।

ওই সময় নিহত স্বপনের পরিবার থেকে চরফ্যাশন থানায় মামলা করতে গেলে পুলিশ পরিবারের মামলা নেয়নি। পরে পুলিশ বাদী হয়ে একটি মামলা চরফ্যাশন থানায় দায়ের হয়। মামলা নং ২৫। নিহত স্বপনের পরিবার থেকে মামলাটি সিআইডিতে হস্তান্তর করান। ডিবি পুলিশ বুধবার হাফেজ মনিরকে গ্রেফতার করে।






মন্তব্য চালু নেই