মেইন ম্যেনু

ভোলার ছাত্রদল সভাপতির আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

ভোলার চরফ্যাশনের শশীভূষণ থানার চেয়ারম্যান বাজারে সন্ত্রাসীদের হামলায় নিহত উপজেলা ছাত্রদল সভাপতি আঃ রাজ্জাকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার পরিবারের পক্ষ থেকে ,উপজেলা স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের উদ্যোগে পৃথক কর্মসূচি পালিত হয়েছে।

পরিবার ও দলীয় সূত্র জানা যায় ,শুক্রবার (২ অক্টোবর) সকাল ১১টায় মরহুম আঃ রাজ্জাকের পরিবারের পক্ষ থেকে তার বাড়ির পার্শ্ববর্তী জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।মিলাদ ও দোয়া মাহফিলে মরহুমের পরিবারের সদস্য,এলাকাবাসী ও বিএনপি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শুক্রবার উপজেলা স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের উদ্যোগে জুমাবাদ চরফ্যাশন পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের মসজিদে মরহুম আঃ রাজ্জাকের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। শুক্রবার আছর নামাজবাদ উপজেলা স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের উদ্যোগে মরহুমের কবর জিয়ারত ও দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক মোতাহার হোসেন আলমগীর মালতিয়া,সিঃ সহ-সভাপতি আমিরুল ইসলাম মিন্টিজ,পৌর বিএনপি’র সাধারন সম্পাদক খায়রুল ইসলাম সোহেল,উপজেলা বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক ও স্বেচ্ছাসেবকদল সভাপতি সিকদার মোঃ হুমায়ুন কবির,স্বেচ্ছাসেবকদল সাধারন সম্পাদক মীর মোঃ ছায়েদ,উপজেলা ছাত্রদল সিঃ সহ-সভাপতি শেখ মোঃ নোমান,সাধারন সম্পাদক খান মোঃ রাছেল,সাংগঠনিক সম্পাদক মোঃ সম্পদ,জুয়েল,পৌর ছাত্রদল সভাপতি তৌহিদুল ইসলাম বাবু,সাধারন সম্পাদক মেহেদী হাসান রাজিব,চরফ্যাশন সরকারী কলেজ শাখা ছাত্রদল সভাপতি মোঃ আক্তার হোসেন ও সাধারন সম্পাদক মোঃ সজাহিদ হোসেন সহ ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।






মন্তব্য চালু নেই