মেইন ম্যেনু

ভোলার দৌলতখানে শিশুকে ধর্ষনের চেষ্টায়: যুবক গ্রেপ্তার

ভোলার দৌলতখানে ৮ বছরের এক শিশুকে ধর্ষনের চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ছোটধলী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় ভিকষ্টিমের বাবা বাদী হয়ে মামলা দায়ের হয়েছে।

পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে শিশুর বর্ননা শুনে ও তার বাবার বরাত দিয়ে দৌলতখান থানার ওসি মীর খায়রুল কবির জানান, উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ছোট ধলী গ্রামের ৮ বছরের শিশু ওই এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্রী মঙ্গলবার রাত প্রায় সাড়ে ৮টার দিকে বাড়ির সামনের পুকুরে ওজু করছিল।

এ সময় একই বাড়ির শফিজল হকের লম্পট ছেলে কাঠমিস্ত্রী সিরাজ (২৫) শিশুটিকে কাঁধে তুলে পাশ্ববর্তী একটি বাগানে নির্জন স্থানে নিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। শিশুর ডাক-চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে এসে শিশুটিকে উদ্ধার করে এবং লম্পট কাঠমিস্ত্রী সিরাজকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গভীর রাতে ঘটনাস্থল থেকে আটককৃত সিরাজকে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় শিশুটির বাবা সেলিম বাদি হয়ে বুধবার সকালে অভিযুক্ত সিরাজের বিরুদ্ধে দৌলতখান থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত সিরাজকে আদালতে প্রেরন করা হয়েছে বলে জানান ওসি।






মন্তব্য চালু নেই