মেইন ম্যেনু

ভোলার মহাসড়কে তিন চাকার গাড়ি বন্ধ সহ অবৈধ দোকান উচ্ছেদ অভিযান

ভোলার লালমোহনে মহাসড়কে তিন চাকার গাড়ি বন্ধ সহ অবৈধ ভাসমান দোকান উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। গতকাল শনিবার লালমোহন থানা পুলিশ ভোলা- চরফ্যাশন মহসড়কের ডাওরী বাজার থেকে কতৃার হাট বাজার পর্যন্ত রাস্তার পাশের অবৈধ ভাসমান দোকান সহ তিন চাকার গাড়ি বন্ধে সরকারী নির্দেশনা অনুযায়ী অভিযান পরিচালনা করেন।

লালমোহন থানার অফিসার ইনচার্জ আকতারুজ্জমানের নেতৃত্বে পুলিশ লালমোহন বাজারের থানা মোড় থেকে লাঙ্গলখালী ও গজারিয়া বাজারের অবৈধ ভাসমান দোকান সহ টেম্পু,অটোবাইকের স্টান সরিয়ে ফেলে বাজারের মধ্যেও মহাসড়কের দু পাশ পরিস্কার করে । বিগত দিনে এসকল যায়গায় অবৈধ ভাবে প্রভাবশালীরা দখল করে বিভিন্ন দোকান ভাড়া দিত। থানা পুলিশের কঠোর অভিযানে মানুষের মধ্যে শস্তি ফিরে আসে।

অন্য দিকে ভোলা মালিক সমিতির বাস গাড়ি বন্ধ থাকায় ও তিন চাকার টেম্পু , অটোবাইক , ব্যাটারী চালিত রিক্সা বন্ধে অভিযান পরিচালিত করায় যাত্রী দুর্ভোগ ছিল চরমে। কোন প্রকার প্রচার না করে হঠাৎ করে অভিযান করায় দুর- দুরান্তে অতি প্রয়োজনীয় কাজে যেতে যাত্রীদের চরম দূর্ভোগ পোহাতে হয়েছে।

অভিযানের ব্যাপারে লালমোহন থানার অফিসার্স ইনচার্জ আকতারুজ্জমান বলেন, এটা আমাদের নিয়মিত অভিযানের অংশ, মহা সড়ক থেকে অবৈধ টেম্পু , নছিমন, করিমন, অটোবাইক সহ যানবাহন বন্ধে সরকারী নিদের্শনা পালন করছি। তিনি আরো বলেন , মহাসড়কের পাশ থেকে অবৈধ দোকান পাঠ উচ্ছেদে পুলিশের পাশাপশি পৌরসভা কর্তৃপক্ষ, বাজার ব্যবসায়ী সমিতি, রাজনৈতিক ব্যাক্তিবর্গ সহ সকলকে কাজ করতে হবে।






মন্তব্য চালু নেই