মেইন ম্যেনু

ভোলার ৫ থানায় পুলিশ প্রশাসনে রদবদল

ভোলার পুলিশ প্রশাসনে রদবদল করা হয়েছে। জেলার ৯টি থানার মধ্যে ৫টি থানায় রদবদল হয়েছে। ভোলা সদর, দৌলতখান, তজুমদ্দিন, চরফ্যাশন ও দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) বদলি করা হয়েছে।

২৬ আগস্ট থেকে ৩১ আগষ্ট সোমবার এর মধ্যে এ রদবদল করা হয়েছে। সংশ্লিষ্ট থানার ওসিদের নতুন কর্মস্থলে সোমবার যোগদান করতে বলা হয়েছে।ভোলা সদর মডেল থানার ওসি মোবাশ্বের আলীকে ডিবি এবং ডিবির ওসিকে অন্য জেলায় দেওয়া হয়েছে। দৌলতখান খানার ওসি মীর খালরুল কবিরকে সদর থানায় এবং দৌলতখান থানায় আনা হয়েছে চরফ্যাশন থানার ওসি আবুল বাশারকে।

তজুমদ্দিন থানার ওসি হুমায়ুন কবিরকে বদলি করা হয়েছে বরিশালের বাকেরগঞ্জ থানায় এবং তজুমদ্দিনে আনা হয়েছে বাকেরগঞ্জ থানার ওসি মাসুম তালুকদারকে। দক্ষিণ আইচা থানার ওসি এনামুল হককে চরফ্যাশন সদর থানায় এবং দক্ষিণ আইচা থানায় আনা হয়েছে পটুয়াখালীর দুমকি থানার ওসি হাবিবুর রহমানকে।

বিষয়টি নিশ্চিত করে ভোলার পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান জানান, পুলিশ হেডকোয়ার্টারের নির্দেশে তাদের রদবদল করা হয়েছে। নতুন নীতিমালা অনুযায়ী একই থানায় কোনো ওসি দুই বার যোগদান করতে পারবেন না। ৫৪ বছর বয়সের উর্ধ্বে কোনো ওসিকে থানায় দায়িত্ব দেওয়া হবে না।






মন্তব্য চালু নেই