মেইন ম্যেনু

ভোলায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ভোলা প্রতিনিধি: ভোলায় ৫২ পিচ ইয়াবাসহ হাবিব মাতাব্বর (২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ভোলা ডিবি পুলিশ। সোমবার(২৯আগস্ট) দিবাগত গভির রাতে শহরের চকবাজারস্থ হোটেল প্যারাডাইস থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে ভোলা ডিবি পুলিশের এসআই আবু সাঈদ, এসআই রবিউল ও এসআই রুপ কুমারের নেত্বতেৃ ডিবি পুলিশের একটি টিম ভোলা শহরের চকবাজারস্থ হোটেল প্যারাডাইসে অভিযান চালায়। হোটেলের ৬ নম্বর কক্ষ থেকে এসময় ৫২ পিচ ইয়াবাসহ মোঃ হাবিব মাতাব্বর নামের এ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। হাবিব পশ্চিম চরনোয়াবাদ চৌমুহনী ৪নং ওয়ার্ডের বাসিন্দা ছগির মাতাব্বরের ছেলে।

ডিবি’র এসআই আবু সাঈদ জানান, আটককৃত হাবিবের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৪১, ২৯/০৮/২০১৬ ইং এবং তাকে আদালতে পাঠানো হয়েছে। ভোলা জেলার নবাগত পুলিশ সুপার মোকতার হোসেনের এ জেলার দায়িত্ব নেয়ার পর সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় তিনি ভোলাকে মাদক মুক্ত করার চ্যালেঞ্জ হিসেবে নেন।

এরই ধারাবাহিকতায় চলছে এ অভিযান। এভাবে যদি প্রশাসনের অভিযান অব্যহত রাখে অচিরেই ভোলা জেলাকে মাদক মুক্ত করা সম্ভব হবে বলে মনে করছেন অভিজ্ঞ মহল।






মন্তব্য চালু নেই