মেইন ম্যেনু

ভোলায় ছাত্রদল সভাপতি হত্যাকান্ডের ঘটনায় ১৭জনকে আসামী করে এজাহার দায়ের

ভোলার চরফ্যাশন উপজেলা ছাত্রদল সভাপতি আঃ রাজ্জাক হত্যাকান্ডের ঘটনায় ভোলার শশীভূষন থানায় বুধবার (৩০সেপ্টেম্বর)রাতে ১৭জনকে সনাক্ত করে একটি এজাহার দায়ের করা হয়েছে। নিহত আঃ রাজ্জাকের পারিবারিক সূত্র ও থানা সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

নির্মম নির্যাতনে হত্যাকান্ডের শিকার আঃ রাজ্জাকের পিতা মোঃ হোসেন মিয়া জানান,তিনি বাদী হয়ে ১৭জনকে সনাক্ত করে অজ্ঞাতনামা আরো অনেককে আসামী করে শশীভূষন থানায় ৩০সেপ্টেম্বর রাতে একটি এজাহার দায়ের করেছেন।

তিনি আরো জানান, পুত্র শোকে অসুস্থ থাকায় এজাহার দিতে দেরী হয়েছে।।শশীভূষন থানা অফিসার ইনচার্জ(ওসি) শামছুল আরেফিন জানান,নিহত আঃ রাজ্জাকের পিতা মোঃ হোসেন মিয়া বাদী হয়ে একটি এজাহার দায়ের করেছেন।দায়েরকৃত এজাহারটি এফআইআর ভূক্ত করার জন্য প্রক্রিয়াধীন রয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এজাহারটি এফআইআর ভূক্ত হয় নি বলে থানা সূত্রে জানা গেছে।উলেখ্য যে,চরফ্যাশন উপজেলা ছাত্রদল সভাপতি আঃ রাজ্জাককে ঈদুল আযহার রাতে গত শুক্রবার (২৫সেপ্টেম্বর) শশীভূষণ থানার চেয়ারম্যান বাজারে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে গেলে সন্ত্রাসীরা পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে বলে জানিয়েছেন নিহত আঃ রাজ্জাকের ছোট ভাই আঃ রহমান।






মন্তব্য চালু নেই