মেইন ম্যেনু

ভোলায় ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৯ তম জন্মদিন পালন

ভোলায় বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ এর সভাপতি শেখ হাসিনার ৬৯তম জন্মদিন পালন করেছে ভোলা জেলা ছাত্র লীগ। রবিবার মধ্য রাতে ভোলা জেলা আওয়ামীলীগ কার্যলয়ে কেক কেটে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করে।

জেলা ছাত্র লীগের সভাপতি ইব্রাহীম চৌধুরী পাপন ও সাধারন সম্পাদক রিয়াজ মাহামুদ এর নেতৃত্বে জন্মদিনে ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্তিত ছিলেন। এসময় তারা বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘাযু কামনা করে দোয়া করেন ও নেত্রীর জন্মদিনে ভোলা জেলা ছাত্রলীগকে আরো শক্তিশালী সংগঠন রুপে গড়ে তোলার জন্য প্রত্যেয় ব্যাক্ত করেন।

এসময় ছাত্র লীগের অনন্য নেতৃবিন্দের মধ্যে উপস্তিত ছিলেন- রুহী, আসিফ মার্শেল, আকবর, মুমিনল একরাম মুবিন, ফাহিম,বাহাদুর,তৌফিক,তারেক,হ্যাভেন, আলমাছ, হিমেল, ইমন, সানি, মুন্না, রুহী, রাজীব কাজী, সাদ্দাম সহ প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম ফজিলাতুন্নেছা মজিব এর বড় মেয়ে শেখ হাসিনা। ১৯৪৭ সালের গোপালগঞ্জের মধুমতি নদী তীরের টুঙ্গিপাড়ায় তিনি জন্মগ্রহন করেন। শেখ হাসিনা বর্তমানে জাতিসংঘ সাধারণ পরিষদের ৭০তম অধিবেশনে যোগদান উপলক্ষে নিউইয়র্কে অবস্থান করছেন।

ইতিমধ্যে তিনি দেশের জন্য জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় জাতীয় ও আন্তজার্তিক পর্যায়ে সক্রিয় ও দৃশ্যমান ভূমিকা এবং বলিষ্ঠ নেতৃত্বের স্বীকৃতি হিসেবে‘চ্যাম্পিয়ন্স অব দ্য আর্থ’ ও ডিজিটাল বাংলাদেশ নির্মাণে যুগান্তকারী উদ্যোগের জন্য ‘আইসিটি টেকসই উন্নয়ন পুরস্কার’ লাভ করে দেশের জন্য সুনাম বয়ে আনছেন।






মন্তব্য চালু নেই