মেইন ম্যেনু

ভোলায় জলদস্যু দুই ভাই আ’লীগ ও বিএনপির ইউপি চেয়ারম্যান প্রার্থী

মোঃ ফজলে আলম, ভোলা থেকে: ভোলার জলদস্যু সম্রাটখ্যাত কামাল হোসেন ওরফে সকেট কামাল ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হয়েছেন।

ভোলা সদর মডেল থানার ওসি মীর খায়রুল কবির জানান, সকেট কামাল শুধু এই থানাতেই অন্তত সাতটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। এর মধ্যে কয়েকটি মামলায় তিনি উচ্চ আদালত থেকে জামিন পেয়েছেন। কয়েকটি মামলায় আবার নিম্ন আদালত থেকে অব্যাহতি পেয়েছেন। তবে একটি মামলা পেন্ডিং ছিল। ওই মামলায় গত ২৩ ফের্রুয়ারী তাঁকে পুলিশ গ্রেপ্তার করে। পরে তিনি জামিন পান।

জানা যায়, সকেট কামালের বিরুদ্ধে প্রায় ২২টি মামলা রয়েছে। তবে সকেট কামাল বলেন, ‘আওয়ামী লীগের এক প্রভাবশালী নেতার সঙ্গে বিরোধের কারণে আমাকে রাজনৈতিকভাবে হয়রানি করার উদ্দেশ্যে তিনি আমার বিরুদ্ধে প্রায় ১৮টি মিথ্যা মামলা দিয়েছেন।’

ভোলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নে জলদস্যুতার মামলাসহ একাধিক মামলার আসামি জামাল হোসেন ওরফে সকেট জামাল প্রার্থী হয়েছেন। তিনি বিএনপিদলীয় চেয়ারম্যান প্রার্থী। তিনি সকেট কামালের ভাই। এদিকে দৌলতখান থানার ওসি এনায়েত হোসেন জানান, সকেট জামালের বিরুদ্ধে বিভিন্ন থানা ও আদালতে অনেক মামলা রয়েছে।






মন্তব্য চালু নেই