মেইন ম্যেনু

ভোলায় পৌর মেয়রের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে শাড়ি লুঙ্গি বিতরন

সারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে ভোলা পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামানের পক্ষ থেকে সনাতন ধর্মালম্বীদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরন করা হয় ।

রোববার দুপুর শহরের পৌর বাপ্তার রাধা গোবিন্দ ও কালী মাতার মন্দিরে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি এ বিতরন কার্যক্রম পরিচালনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি প্রফেসর দুলাল চন্দ্র ঘোষ, সাধারন সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে, সাংগঠনিক সম্পাদক অভিনাশ নন্দি, সদর উপজেলা কমিটির সভাপতি শান্ত ঘোষ, সাধারন সম্পাদক জয় দে, সাংগঠনিক সম্পাদক রাজন সাহা, রাধা গোবিন্দ ও কালী মাতার মন্দিরের সহ সভাপতি উত্তম দে।

এছাড়াও পৌর ১ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর মঞ্জুরুল আলম, যুবলীগ নেতা ও ৮ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো: আতিকুর রহমান আতিক, রিয়াজ উদ্দিন, ২ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ইব্রাহিম খোকন, জেলা ছাত্রলীগ সভাপতি পাপন চৌধূরী, সাধারন সম্পাদক রিয়াজ মাহমুদ প্রমুখ। এছাড়াও জেলা ও উপজেলা পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের উপস্থিত ছিলেন।

পৌর এলাকার পৌর বাপ্তা, অনুজহাকালী, কালিখোলা ও মদন মোহন ঠাকুর মন্দিরে আড়াই হাজার নারী ও পুরুষের মাঝে এ শাড়ি লুঙ্গি বিতরন করা হয়।






মন্তব্য চালু নেই