মেইন ম্যেনু

ভোলায় সাংবাদিকদের সঙ্গে নব নিযুক্ত পুলিশ সুপারের মতবিনিময়

ফজলে আলম, ভোলা প্রতিনিধি: ভোলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে জেলায় নবনিযুক্ত পুলিশ সুপার (এসপি) মোকতার হোসেন মতবিনিময় করেছেন। রবিবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ভোলায় জঙ্গি ও মাদক নিয়ন্ত্রনে অঙ্গীকার ব্যক্ত করে পুলিশ সুপার। তিনি বলেন, এ জেলার কোন পুলিশ সদস্যও যদি মাদকের সঙ্গে জড়িত থাকে তাকেও ছাড় দেওয়া হবেনা। এ ধরনের প্রমান পেলে প্রয়োজনে ওই পুলিশ সদস্যকে চাকুরি থেকে বরখাস্ত করা হবে।

তিনি আরো বলেন, ভোলার ২০ লক্ষাধিক মানুষের জন নিরাপত্তা নিশ্চিত করা হবে। অপরাধীদের জন্য গুলি ও ভালো মানুষের জন্য গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হবে। পুলিশ সুপার নির্দিষ্ট কোন ব্যক্তি কিংবা দলের নয়। তাই সব মানুষের জন্য সব সময়ই পুলিশ সুপারের দরজা খোলা থাকবে।

পুলিশ ও সাংবাদিক একে অপরের পরিপূরক উল্লেখ করে এ ব্যাপারে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন পুলিশ সুপার মোকতার হোসেন। মতবিনিময় সভায় উপুস্থত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মামুন, ভোলা সদর মডেল থানার ওসি মীর খায়রুল কবির, ভোলা প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান, সাবেক সভাপতি এম ফারুকুর রহমান, আবু তাহের, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুহাম্মদ শওকাত হোসেন, আফসার উদ্দিন বাবুল প্রমূখ উপস্থিত ছিলেন।

পটুয়াখালী জেলার বাসিন্দা মোকতার হোসেন এর আগে চট্টগ্রামে কর্মরত ছিলেন। বিদায়ী পুলিশ সুপার মনিরুজ্জামান ঢাকায় বদলী হওয়ার পর মোকতার হোসেন গত ১৪ জুলাই ভোলা জেলার পুলিশ সুপার হিসেবে যোগদান করেন।






মন্তব্য চালু নেই