মেইন ম্যেনু

ভোলায় ৭`শ পরিবারকে ত্রান দিলেন বাণিজ্যমন্ত্রী

ভোলায় মেঘনা নদী ভাঙ্গনের স্বিকার ও পানিবন্ধী অন্তত ৭শতাধিক পরিবারের মাঝে ত্রান হিসেবে নগদ অর্থ প্রদান করেছেন বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি।শুত্রবার(৪ সেপ্টম্বর) বেলা ১১টায় মন্ত্রী ভোলা সদর উপজেলার ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রে ক্ষতিগ্রস্থ্য পরিবারের মাঝে ৩৫লাখ টাকা ত্রান হিসেবে বিতরন করেন।

এসময় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মাহমুদুর রহমান,পুলিশ সুপার মো: মনিরুজ্জামান মনির,পৌর মেয়র মো: মনিরুজ্জামান মনির,জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও প্রশাসক জেলা পরিষদ আব্দুল মমিন ট্রুলু,উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদারসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দরা উপিস্থত ছিলেন।

এদিকে ভোলায় ব্যাপক ভাবে ভাঙ্গনের কথা স্বিকার করে সাংবাদিকদের সাথে এক আলাপে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেন, ব্যাপক ভাঙ্গছে ভোলা। তাই ভোলার ভাঙ্গন স্থায়ী ভাবে রক্ষায় নেদারল্যান্ডের অর্থায়ানে নদীর সংরক্ষনে ১৫কিলোমিটার ৫শত কোটি টাকার বেশি টাকার কাজ করা হবে।

তিনি আশা প্রকাশ করে বলেন এর ফলে চীর স্থায়ী ভাবে ভোলাকে ভাঙ্গনের হাত থেকে রক্ষা করা সম্ভব হবে। মন্ত্রী আরো বলেন,ভোলা হচ্ছে বাংলাদেশর মধ্যে সব চেয়ে সমৃদ্ধশালী জেলা।

এখানে গ্যাস রয়েছে। যার মাধ্যমে দুটি বিদ্যুত উৎপাদন কেন্দ্র চলছে আরো একটি স্থাপন করা হবে। ভোলায় শিল্পপতিরা বিনিয়োগ করা শুরু করেছে। তাই ভোলাকে রক্ষার জন্য সব কিছুই করা হবে।






মন্তব্য চালু নেই