মেইন ম্যেনু

ভ্যাট বাতিলের দাবিতে গণ বিশ্ববিদ্যালয়ে মানব বন্ধন

বেসরকারী বিশ্ববিদ্যালয়ের উপর চলতি বাজেটে ১০% ভ্যাট আরোপের প্রস্তাবনা বাতিলের দাবিতে ২৮ জুন রবিবার গণ বিশ্ববিদ্যালয় ও গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের যৌথ উদ্যোগে এক মানব বন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। সকাল সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বৃষ্টি উপেক্ষা করে বিশ্ববিদ্যালয় থেকে র‌্যালি বের করে সাভারের ঢাকা-আরিচা মহা সড়কের বাইশমাইল এলাকায় জড়ো হয় এবং সেখানে মানব বন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করে।

শিক্ষার্থীদের পক্ষে আইন বিভাগের ছাত্র সূর্য পলাশের সভাপতিত্বে আয়োজিত এই কর্মসূচিতে গণ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রধান অধ্যাপক মনসুর মুসা, আইন বিভাগের প্রধান মো: রফিকুল আলম, গণ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রফন্টের সাধারণ সম্পাদক সুষ্মিতা মরিয়ম, নিটার এর জয় হাসান, গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির উপদেষ্টা আসিফ আল আজাদ, সভাপতি ওমর ফারুক সোহান প্রমুখ বক্তব্য রাখেন। এসময় বক্তারা অবিলম্বে বাজেটে প্রস্তাবিত ১০% ভ্যাট প্রত্যাহারের দাবি জানান এবং বলেন যে, ভ্যাট প্রত্যাহার না করা হলে বৃহত্তর কর্মসূচি গ্রহণ করা হবে।

সাধারণ শিক্ষার্থীদের এই মানব বন্ধন কর্মসূচিতে গণ বিশ্ববিদ্যালয় ছাত্রসংসদ, গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, বন্ধন, মেডিসিন ক্লাব, সন্ধ্যানী, বৃন্ত প্রমুখ সংগঠনের সদস্যরাও সংহতি প্রকাশ করে কর্মসূচিতে অংশ নেয়।






মন্তব্য চালু নেই