মেইন ম্যেনু

মঞ্চে হঠাৎ অজ্ঞান বিএমডব্লিউর সিইও!

বড় বড় প্রতিষ্ঠানের কর্তাব্যক্তিরা মঞ্চে দাঁড়িয়ে প্রস্তুতি ছাড়াই দারুণ দারুণ সব কথা বলে দিতে পারেন। তাতে হাততালি থেকে প্রশংসা, সবই পান তাঁরা। তবে এর উল্টো ঘটনাও ঘটতে পারে। এমনই এক অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে বিএমডব্লিউর প্রধান নির্বাহী কর্মকর্তা হ্যারাল্ড ক্রুগারের ক্ষেত্রে। রয়টার্সের খবরে জানা গেল, আজ একটি প্রদর্শনীর সংবাদ সম্মেলন চলাকালে আচমকাই জ্ঞান হারিয়ে পড়ে যান তিনি।

জার্মান গাড়ি নির্মাতাপ্রতিষ্ঠান বিএমডব্লিউতে হ্যারাল্ড ক্রুগার কিছুদিন হলো সিইও পদে নিয়োগ পেয়েছেন। আজ ফ্র্যাংকফুর্ট অটো শোয়ের সংবাদ সম্মেলনে তিনি কথা বলছিলেন বিএমডব্লিউর নতুন মডেলের গাড়ির বিষয়ে। এমন সময়ই সবাইকে অপ্রস্তুত করে দিয়ে হঠাৎ জ্ঞান হারিয়ে পড়ে যান তিনি।

এ ঘটনার সঙ্গে সঙ্গেই অবশ্য দুজন ব্যক্তি এসে তাকে তুলে ধরেন। তাদের সাহায্যে কিছুক্ষণের মধ্যেই তিনি উঠে দাঁড়ান এবং নিজেই হেঁটে হেঁটে স্থান ত্যাগ করেন।

হঠাৎ কেন তিনি এভাবে অসুস্থ হয়ে পড়লেন, এ বিষয়ে এখনো বিস্তারিত কিছু জানানো হয়নি। বিএমডব্লিউর একজন মুখপাত্র শুধু বলেছেন, ‘আমি ঠিক বুঝতে পারছি না যে কী বলব! যা হোক, বিএমডব্লিউ একটু সময় বাদে সংবাদ সম্মেলনটি আবারও আয়োজনের চেষ্টা করবে।






মন্তব্য চালু নেই