মেইন ম্যেনু

মটোর শ্রমিকলীগের বিক্ষোভ ॥ থানায় অভিযোগ

নলছিটিতে ভাড়ায় চালিত মটরসাইকেল চালকদের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করছে মটর শ্রমিকলীগ। মিছিল শেষে নলছিটি থানায় হামলার ঘটনায় জড়িত ৬জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করে বিক্ষুদ্ধ মটর সাইকেল চালকরা।
অভিযোগে জানা গেছে, আসামীরা বিভিন্ন সময় ভয়-ভীতি প্রদর্শন করে জোরপূর্বক চালকদের কাছ থেকে মটর সাইকেল ছিনিয়ে নিয়ে দিন শেষে কোন টাকা পয়সা না দিয়ে মটর সাইকেল ফেরত দেয়। কোন চালক ভাড়া চাইলে তাকে গালি-গালাজ করে। অনেক সময় মারধর করে চাবি নিয়ে কয়েকদিন পর ফেরত দেয় সংশ্লিষ্ট আসামীরা।
এভাবে প্রতিনিয়ত হয়রানির স্বীকার হচ্ছেন মটর সাইকেল চালকরা অভিযোগে উল্লেখ করেন। গত ৬ নভেম্বর নলছিটি বাসস্ট্যান্ডে চালক খলিলের কাছে মটর সাইকেল চাইলে তিনি মটর সাইকেল দিতে অস্বীকৃতি জানালে আসামী মেসকাত(১৭), শুভ(২০), মামুন(১৮), রায়হান(২২), সোহান(১৮), রাকিব(২২) তাকে লাঠিসোটা দিয়ে পিটিয়ে গুরুত্বর জখম করে।
খলিলের ডাক-চিৎকারে রায়হান, ইমরান, রেজাউল, রুবেল, রাজু নামের কয়েকজন মটর সাইকেল চালক এগিয়ে আসলে আসামীরা তাদেরকেও পিটিয়ে জখম করে। থানায় কোন অভিযোগ দিলে খলিল ও অন্যান্য চালকদের খুন জখমের হুমকি দেয় আসামীরা।
এ ঘটনায় শনিবার সকালে নলছিটি বাসস্ট্যান্ডে উপজেলার বিভিন্ন এলাকার মটর সাইকেল চালকরা একত্রিত হয়ে হামলাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নলছিটি থানার সামনে এসে শেষ হয়।
পরে খলিল বাদী হয়ে হামলার সাথে জড়িত ৬ জনের নাম উল্লেখ করে নলছিটি থানায় একটি অভিযোগ জমা দেয়। অভিযোগের সাথে হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মটর শ্রমিকলীগের পক্ষ থেকে একটি স্মারকলিপি দেওয়া হয়। এ ব্যাপারে নলছিটি থানার ভারপাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান বলেন,অভিযোগ পেয়েছি। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।






মন্তব্য চালু নেই