মেইন ম্যেনু

মড্রিচের গোলে রিয়ালের জয়

রিয়াল মাদ্রিদকে লা লিগার শিরোপা লড়াইয়ে রাখলেন লুকা মড্রিচ। ক্রোয়েশিয়ার এই মিডফিল্ডারের শেষ মুহূর্তের গোলেই গ্রানাডাকে ২-১ ব্যবধানে হারিয়েছে জিনেদিন জিদানের দল।

রোববার রাতে গ্রানাডার মাঠে ম্যাচের ৩০ মিনিটে এগিয়ে গিয়েছিল রিয়াল। রিয়াল মাদ্রিদ ক্যারিয়ারে প্রথমবারের মতো টানা ষষ্ঠ ম্যাচে গোল করে দলকে লিড দেন দেন করিম বেনজেমা। এবারের লিগে ফরাসি এই স্ট্রাইকারের এটা ১৯তম গোল।

প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। তবে দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়ায় গ্রানাডা। ৬০ মিনিটে স্বাগতিকদের ১-১ সমতায় ফেরান ফরাসি ফরোয়ার্ড ইয়োসেফ এল আরাবি।

এরপর দুই দলই এগিয়ে যাওয়ার জন্য মরিয়া হয়ে ওঠে। কিন্তু সাফল্য পাচ্ছিল না কেউই। এক সময় মনে হচ্ছিল ১-১ গোলেই বুঝি শেষ হবে ম্যাচ। তবে ৮৫ মিনিটে রিয়ালের ত্রাণকর্তা হয়ে দেখা দেন মড্রিচ। মাতেও কভাচিচের পাস থেকে জোরালো শটে করা তার গোলটিই শেষ পর্যন্ত রিয়ালকে ২-১ গোলের জয় এনে দেয়।

এই জয়ে ২৩ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে রিয়াল। সমান ম্যাচে এক পয়েন্ট বেশি নিয়ে দ্বিতীয় স্থানে আছে রিয়ালের নগরপ্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদ। আর এক ম্যাচ কম খেলে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে গতবারের চ্যাম্পিয়ন বার্সেলোনা।






মন্তব্য চালু নেই